আজ বৃহস্পতিবার ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : মে, ২৪, ২০২০, ৫:৪৮ অপরাহ্ণ




কর্মহীন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ব্যাচ ৯৫

গৌরীপুর প্রতিনিধি :
করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষ ও দুস্থদের মাঝে শনিবার (২৩ মে /২০২০) ঈদ সামগ্রী বিতরণ করেন ব্যাচভিত্তিক সংগঠন এসএসসি ৯৫ ব্যাচের বন্ধুরা। উদ্বোধনী দিনে শত পরিবারের মাঝে পোলাও চাল ও মুরগী দেয়া হয়। এছাড়াও ইতোপূর্বে শত পরিবারের মাঝে দেয়া হয় চাল, ডালসহ ত্রাণ সামগ্রী।
বিতরণ কার্যক্রমে অংশ নেন ৯৫ব্যাচের বন্ধু শহিদুল ইসলাম মিল্টন, মোঃ সাইফুল ইসলাম, আজহারুল ইসলাম, শহিদুল ইসলাম খান সোহেল, মনন নাঈম, মহসিন হোসেন, এসামুল হক সায়মন প্রমুখ।
শহিদুল ইসলাম মিল্টন জানান, ঈদ উপলক্ষে প্রত্যেক পরিবারকে পোলাও চাল ও মুরগী দেয়া হয়েছে। ৯৫ব্যাচের বন্ধুদের আর্থিক সহযোগিতায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
তিনি আরো জানান, ইতোপূর্বে প্রত্যেক পরিবারকে দেয়া হয় চাল ৫ কেজি, আলু এক কেজি, ডাল আধা কেজি, চিনি আধা কেজি, লবণ আধা কেজি, তেল আধা লিটার ও একটি হাত ধোয়ার সাবান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১