আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা
শামীম আনোয়ার || গৌরীপুর প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : জুলাই, ১৫, ২০২৩, ৭:৫৯ অপরাহ্ণ




এবার শিক্ষকও পালন করছেন প্রধানমন্ত্রীর নির্দেশনা

প্রধানমুন্ত্রীর নির্দেশনা একটুকরো জায়গাও খালি রাখা যাবেনা। আমরা বলি শিক্ষক মানুষ গড়ার কারিগর কিন্তু সেই মানুষের খাদ্য সংগ্রহ করতে ব্যস্ত ময়মনসিংহের জেলার গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের মৃত আব্দুল হাইয়ের বড় ছেলে মতিউর রহমান(৪৫) পেশায় তিনি একজন শিক্ষক। তিনি ঈশ্বরগঞ্জের উপজেলার রাজিবপুর আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালের সহকারী শিক্ষক।তার দুইটি সন্তান তিনি এবং তার গিন্নি ঝুমা বেগম(৩৫) মিলে বাড়ির আঙ্গিনায় এক শতাংশ জমিতে ডেরশ,চালকুমরা,লতা,চিচিংগা,পুরল,শিম,ডাটা,পেঁপে,পুইশাক সহ পনের জাতের শাক সবজি রয়েছে। তিনি স্কুলের ফাকে এগুলো দেখা শুনা করেন বাকি সময় তার গিন্নি এগুলো দেখবাল করেন।ঋুমা বেগম বলেন এখন তরকারির জন্য মাষ্টার দিকে চেয়ে তাকতে হয়না।মতিউর রহমান বলেন প্রাথমিক অবস্থায় আমার সব মিলিয়ে ৩০০০ হাজার টাকা খরচ হয়।কিন্তুু এখন ছেলে মেয়ের ভিটামিনের ঘাটতির পাশাপাশি প্রতিমাসে ৩-৪ হাজার টাকা খরচ কম লাগে।মতিউর রহমানের চাচি হাদিমা খাতুন বলেন ঝুমার এনতে এ হে তরকারি নেয় আমিও নেই।এমন উদ্যোগ যদি সবাই নিত তাহলে ভিটামিনের ঘাটতির পাশাপাশি রাষ্ট্রউন্নয়নে সহায়তা হত।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১