আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
রনবীর রায় রাজ || কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : আগস্ট, ২২, ২০২২, ৮:১৬ অপরাহ্ণ




উলিপুরে ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

কুড়িগ্রামের উলিপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২০পিস ইয়াবাসহ আসাদুজ্জামান ওরফে বাবু (৪০) কে আটক করা হয়েছে। সে উলিপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক। জানা গেছে, সোমবার (২২ আগস্ট) সকাল ১০ টায় উলিপুর পৌরসভার পূর্ব বাজার জোনাইডাঙ্গা এলাকায় সাহের আলীর পুত্র মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান ওরফে বাবুকে ২০ পিস ইয়াবাসহ নিজ বাড়ী থেকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কুড়িগ্রামের উপ-পরিদর্শক মোঃ মোকছেদ আলী সরকার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন। উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জয়নাল আবেদীন জানান, কারো অপর্কমের দায় দল নেবে না। বিষয়টি নিয়ে উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু জানান, উপজেলা যুবলীগের মাধ্যমে বিষয়টি জেলা কমিটিকে জানানো হবে।আমাদের কাছে চিঠি দেওয়া আছে, যারা মাদকদ্রব্য সেবন করে অথবা বিক্রি করে তাদেরকে কোন দায়িত্বে কিংবা সংগঠনে নেওয়া যাবে না।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১