আজ শনিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২২, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে পঁচা ইট দিয়ে রাস্তার কাজ চলছে দায়িত্ব নিচ্ছেনা কেউ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনয়নের উত্তর মরিচারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংযোগ রাস্তা পঁচা ইটদিয়ে কাজ হলেও দায়িত্ব নিচ্ছেনা কেউ । সরজমিন গিয়ে দেখা যায়, পুরাতন রাস্তার পঁচা ইটদিয়ে কাজ করছে শ্রমিকরা। বিষয়টি তাদারকি করছে এলজিইডি বিভাগের লোকজন। ঠিকাদারী প্রতিষ্ঠানের কোন লোকজন পাওয়া যায়নি। এনিয়ে স্থানীয় এলাকাবাসী মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

উপস্থিত এলজিইডি বিভাগের ওয়ার্ক এ্যাসিন্ডে সাইদুর রহমান বলেন, রাস্তার কাজটি পুরাতন। ২বছর পূর্বে বন্যায় রাস্তাটি ডুবে গিয়ে নষ্ট হয়ে ছিলো। এটি পুনসংস্কার করা হচ্ছে। ঠিকাদারী প্রতিষ্ঠানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কামরুল ইসলাম নামের এক ঠিকাদার ২বছর পূর্বে কাজটি করে গিয়ে ছিলো। এ কাজটিই সংস্কার করা হচ্ছে। ঠিকাদার কামরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, কাজটি পুরাতন মেরাতর করা হচ্ছে। ইটের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি ইঞ্জিনিয়ার অফিস বলতে পারবেন। তারাই কাজ করাচ্ছেন।

এবিষয়ে এলজিইডি বিভাগের উপ সহকারী প্রকৌশলী আতিকুর রহমান জানান, ৪৫০ মিটার রাস্তা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়ে ছিলো ঠিকাদার কামরুল ইসলাম তা মেরাতম করছেন। ইট যে গুলো ভালো আছে সে গুলোই ব্যবহার করা হচ্ছে। এর বেশি তিনি কিছুই জানেন না। বরাদ্দের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, জেলা ইঞ্জিনিয়ার তা বলতে পারবেন।

উপজেলা প্রকৌশলী তৌহিদ আহামেদ বলেন, মেরাতের কাজ যে ভাবে করা হচ্ছে এটাই ঠিক! পুরাতন কাজতো তাই আগের ইট ব্যবহার করা হচ্ছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১