আজ বুধবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : মে, ১৮, ২০২১, ১:৩৭ পূর্বাহ্ণ




ঈশ্বরগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে সংর্ঘষে আটক ৭ মুচলেকায় মুক্তি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ ৭জনকে আটক করে। সোমবার আটককৃতরা মুচলেকায় থানা থেকে মুক্তি পেয়েছে।
জানা যায়, উপজেলা সৈয়দ ভাকুরি গ্রামে ক্রিকেট খেলা নিয়ে রোববার বিকেলে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৬জন আহত হন। আহতদের চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়া হলে ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং গুরতর আহত টিপু সুলতান, দেলোয়ার ও সাদ্দাম হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আহত সাদ্দাম হোসেনের বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটে।
আহত সাদ্দামের মামা সাইদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ রোববার সন্ধ্যায় আজিজুল (৫০), ছালাম, ফারুক মিয়া, আ: রহিমসহ ৭জনকে আটক করে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, আটককৃত ৭জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১