শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রেলওয়ের রানিং স্টাফদের কর্মবিরতিতে গৌরীপুরে আন্তঃনগরসহ বিভিন্ন ট্রেনের যাত্রীদের দুর্ভোগ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৪, ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ণ

পূর্বঘোষণা ছাড়া রেলওয়ের রানিং স্টাফদের কর্মবিরতিতে ট্রেনের যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হন। ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশনে আটকে পড়ে ঢাকাগামী আন্তঃনগর হাওড় এক্সপ্রেস, চট্টগ্রামগামী ৩৮ডাউন চট্টগ্রাম মেইল ট্রেন। ভ্রমণ বাতিল হয়েছে বেসরকারিভাবে পরিচালিত মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার এক্সপ্রেস ও জারিয়া থেকে ঢাকাগামী বলাকা কমিউটার এক্সপ্রেস।
গৌরীপুরে রেলওয়ে জংশনের কেবিন মাস্টার মো. আব্দুল কাদির জানান, আন্তঃনগর হাওড় ৯টা ৪২মিনিটে প্রবেশ করে। কর্মবিরতির কারণে ট্রেনটি ছেড়ে যায় ১০টা ৫৩মিনিটে। চট্টগ্রামগামী ৩৮ডাউন ট্রেনটি ৭টা ৫০মিনিটে ছেড়ে যাওয়া কথা ছিলো। সেটি ছেড়ে গেছে বিকাল ৩টা ৩০মিনিটে। ঢাকাগামী বলাকা ও মহুয়া কমিউটার ট্রেনটি এখন পর্যন্ত স্টেশনে আসেনি। বেসরকারি টিকেট কাউন্টারও বন্ধ ছিলো। কাউন্টারের পাশে দাঁড়িয়ে থাকা মো. রুবেল মিয়া জানান, বলাকা আর মহুয়া ট্রেন আজকে যাবে না। আন্দোলনের কারণে কেনসেল করা হয়েছে।
এদিকে আন্তঃনগর হাওড় ট্রেনের যাত্রী মোহনগঞ্জের মাহমুদ হোসেন জানান, তিনি বাবা-মাকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছেন। বিকাল সাড়ে ৩টায় সিরিয়াল দেয়া ছিলো। কিন্তু ট্রেনের বিলম্বের জন্য সম্ভব হবেনা। কঠিন চিন্তায় পড়েছি। তারপাশে পাশে থাকা সুমাইয়া তাবাসসুম স্মৃতি জানান, ট্রেনের জন্য তিনিও সমস্যায় পড়েছেন।