শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে র‌্যাবে অভিযানে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৮, ২০২২, ৯:১৩ অপরাহ্ণ

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে ২৪ কেজি গাজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তারাকান্দার পংদারিকেল হাজীগঞ্জ এলাকা থেকে রবিবার রাতে তাকে আটক করে র‌্যাব। এ সময় গাজা পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। আটককৃত গাজা ব্যবসায়ীর নাম মিলন মিয়া। সে নরসিংদী সদরের নাগারার হাটের হাশেম আলীর ছেলে।

র‌্যাব জানায়, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ দল সহকারী পরিচালক আনোয়ার হোসেনের নেতৃত্বে গোপন সুত্রে খবর পেয়ে রবিবার রাতে তারাকান্দার পংদারিকেল হাজীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী মিলন মিয়াকে আটক করে। আটককৃত মিলনের হেফাজত ১২টি পৃথক প্যাকেট পলিথিনে মোড়ানো ২৪ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য প্রায় সাড়ে ৮ লাখ টাকা। র‌্যাব আরো জানায়, মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ, মোবাইল ও নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়েছে।
আটককৃত মাদক ব্যবসায়ীর বরাত দিয়ে র‌্যাব আরো জানায়, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন জেলা থেকে গাজা সংগ্রহ করে ময়মনসিংহের বিভিন্ন থানা এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে তারাকান্দা থানায় নিয়মিত মামলা দায়ের করে।