শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে পার্কে হাঁটতে গিয়ে প্রথম শ্রেণীর সাবেক ক্রিকেটার আল আমিনের ইন্তেকাল

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
মোঃ রফিকুল ইসলাম ||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১৯, ২০২১, ১০:৫৫ অপরাহ্ণ

ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে মৃত্যু হয়েছে সাবেক ক্রিকেটার আল-আমিন ইবনে আব্দুল্লাহ। শনিবার (১৮, সেপ্টেম্বর/২০২১) বিকেলে পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান (ইন্না-লিল্লাহি………রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি ময়মনসিংহ গোলকীবাড়ী রোডের নিজ বাসায় বসবাস করতেন।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে পড়ে যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পরই মৃত্যু হয়।

সে ময়মনসিংহ জিলা স্কুল থেকে ১৯৮৭ সালে এস এস সি পাশ করে। রোববার সকালে ময়মনসিংহ জিলা স্কুল প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্টিত হয়। পরে তাকে তার গ্রামের বাড়ী গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খান্দার গ্রামের পারিবারিক কবরস্থানে বাবার কবরস্থানের পাশে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অংসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রথম শ্রেণীর সাবেক ক্রিকেটার আল আমিন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্রাদার্স ইউনিয়ন, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, সিটি ক্লাব ও জিএমসিসিসহ অন্যান্য ক্লাবের নিয়মিত খেলোয়াড় ছিলেন। বিশ্ববিদ্যালয় জীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন। আল-আমিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ছাত্র ছিলেন।