বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ৬

প্রকাশিত হয়েছে- বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২২, ২০২১, ৭:৫৬ অপরাহ্ণ

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে তিন মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট, দেড় কেজি গাঁজা ও জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে বিভিন্ন জায়াগা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদক ও জুয়ামুক্ত ময়মনসিংহ গড়ার প্রত্যয়ে ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার এসআই কামরুল হাসান মুক্তাগাছার কাঠালিয়া থেকে আধাকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সাইর উদ্দিনকে গ্রেফতার করে। এছাড়া এসআই আমিনুল ইসলাম নগরীর মাসকান্দা থেকে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট সহ আন্তজেলা মাদক ব্যবসায়ী কক্সবাজারের টেকনাফের মোঃ জুবায়েরকে গ্রেফতার করে। অপর অভিযানে এসআই শামীম আল মামুন দিঘারকান্দা থেকে এককেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী কুড়িগ্রামের রৌমারীর রবিউল ইসলাম ওরফে আলমকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

এছাড়া এসআই জাকির হোসেন ভালুকা ডুবাইল্লাপাড়ায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় চার জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, কাজিম উদ্দিন, আঃ মান্নান ও হাইদুল ইসলাম। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।