রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৪ জুন, ২০২০
||
  • প্রকাশিত সময় : জুন, ২৪, ২০২০, ৬:৫৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে বিভাগীয় নগরীর কৃষ্টপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় জুয়াড় সামগ্রী উদ্ধার করে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, মাদক ও জুয়ার বিরুদ্ধে রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপারের কঠোর নির্দেশনায় ডিবি পুলিশ জুয়া ও মাদক বিরোধী নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সোমবার রাতে ডিবির এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর কৃষ্টপুর থেকে জুয়ার সামগ্রীসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, কবীর মিয়া, পারভেজ মিয়া, শাওন মিয়া, রঞ্জন চন্দ্র দেবনাথ, মিন্টু পাল ও আতিক হাসান ওরফে মামুন। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলাশেষে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

চক্ষু চিকিৎসক হরি শংকর দাসকে ময়মনসিংহ পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা
এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মানবিক ও প্রবীণ চিকিৎসক ডাঃ হরি শংকর দাসকে জেলা পুলিশের পক্ষ থেকে ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। জেলা পুলিশের পক্ষ থেকে এই ফুলেল শুভেচ্ছাকে বিরল ঘটনা দাবি করে তিনিও পুলিশ সুপারকে কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জানিয়েছেন। পুলিশ সুপারের পক্ষে জেলা গোয়েন্দা (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ মঙ্গলবার তার চ্যাম্বারে গিয়ে এই খ্যাতিমান চিকিৎসককে ফল এবং ফুল শুভেচ্ছা জানান।

প্রাপ্ত তথ্য মতে, ডাঃ হরি শংকর দাস, একজন চক্ষু চিকিৎসক। কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমনে বৈশ্বিক এই পরিস্থিতিতে অবিরাম ময়মনসিংহবাসীকে চিকিৎসা প্রদান করে আসছেন। একদিনের জন্যও তিনি চিকিৎসা সেবা বন্ধ করেন নাই।
ঠিক তেমনি করোনাকালীন জাতীয় এই দুর্যোগ্যময় মুর্হুতে ময়মনসিংহ জেলা পুলিশ জীবনের ঝুকি নিয়ে ভয়ভীতির উর্দ্বে থেকে পরিবার পরিজনের সকল বাধা পেরিয়ে আইন শৃংখলা নিয়ন্ত্রণে সার্বিক দায়িত্ব পালনের পাশাপাশি মানুষকে করোনা ভাইরাস থেকে সচেতন করতে রাতদিন অবিরাম প্রচারণা, অসহায়দের ঘরে ঘরে নিজ অর্থে খাবার বিতরণ, বিনামুল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প করে চিকিৎসা ও ওষুধ প্রদানসহ মানবিক কার্যক্রম করে ময়মনসিংহবাসীর মনিকোঠায় জায়গা করে নিয়েছেন জেলা পুলিশ। ইতিমধ্যেই জেলা পুলিশের বেশ কিছু সদস্যও করোনায় আক্রান্ত হয়েছেন। এর পর থেকে নেই ময়মনসিংহ পুলিশ। এ অবস্থায় ময়মনসিংহের মানবিক ও প্রবীণ চিকিৎসক ডাক্তার হরি শংকর দাশ ময়মনসিংহ পুলিশের এ ধরণের মানবিক কার্যক্রমে জেলা পুলিশের যে কোন সদস্যকে বিনামূল্যে চিকিৎসা প্রদানের ঘোষণা দেন।
ডাক্তার হরি শংকর দাশের পুলিশ সদস্যদেরকে বিনামুণ্যে চিকিৎসার এই ঘোষণায় জেলা পুলিশ কৃতজ্ঞতা প্রকাশ করে। একই সাথে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম ডাঃ হরিশংকর দাসকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জের (ওসি) মাধ্যমে ফল ও ফুল দিয়ে শুভেচ্ছ জানান। এই শুভেচ্ছা বিনিময়ে ডাঃ হরি শংকর দাশ বলেন, এটি বিরল ঘটনা। তিনি জেলা পুলিশ সুপারকেও ধন্যবাদ জানান।

টি.কে ওয়েভ-ইন