শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে কোতোয়ালীল অভিযানে মাদক ব্যবসায়ী ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৭, ২০২২, ১০:০২ অপরাহ্ণ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী, পরোয়ানাভুক্ত ও বিস্ফোরক মামলার আসামীসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ১২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। রবিবার সকাল পর্যন্ত গত ৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার কওে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপা মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদকমুক্ত নগরী গড়ে তোলা এবং আদালতের পরোয়ানা দ্রুত তামিল করতে কোতোয়ালী পুরিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে কোতোয়ালী পুলিশ বিভিন্ন অপরাধের দায়ে ১৪ জনকে গ্রেফতার করেছে।

এর মাঝে পুলিশ পরিদর্শক রাসুল সামদানী আজাদের নেতৃত্বে একটি টীম জেলা স্কুল মোড় থেকে বিস্ফোরক (পুরাতন) মামলার আসামী জোবায়েদ হোসেন শাকিল ও রাজিব হোসেনকে গ্রেফতার করে। এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে প্রতারনা মামলার আসামী হাদিউল ইসলাম, এসআই শারমিন জাহান শাম্মীর নেতৃত্বে একটি টীম নগরীর রমেশ সেন রোডস্থ যৌন পল্লী থেকে মাদক মামলার আসামী আছিয়া বেগম, মোঃ ইমরান ও শামীমকে ১২ লিটার চোলাই মদসহ গ্রেফতার করে। এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম রহমতপুর এলাকা থেকে ডাকাতির চেষ্টা (পুরাতন) মামলার আসামী সিয়ামকে গ্রেফতার করে। এছাড়া এসআই নূর মোহাম্মদ, এসআই দেবাশীষ সাহা, এসআই রাশেদুল ইসলাম, এএসআই দুলাল চন্দ্র সাহা, এএসআই মিজানুর রহমান, এএসআই সুজন চন্দ্র, এএসআই সোহেল রানা পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ স্বপন, মোঃ মনির হোসেন, বিলকিছ, মোঃ শেখ ফরিদ, মাসুদ ওরফে রবিন ও লিংকন। এদের মাঝে একই ব্যাক্তির নামে একাধিক গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। তাদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।