শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের মুক্তাগাছায় বাস চাপায় ৭ সিএনজি যাত্রী নিহত

প্রকাশিত হয়েছে- সোমবার, ১০ আগস্ট, ২০২০
||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১০, ২০২০, ৩:২২ পূর্বাহ্ণ

এম এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ ঃ

ময়মনসিংহের মুক্তাগাছায় একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১২ বছরের শিশু ও বাবা-মাসহ একই পরিবারের তিনজন রয়েছে।
৮ আগষ্ট শনিবার বিকাল ৪টার দিকে ময়মনসিংহ-জামালপুর মহাসড়কে মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নে (মানকোন বোর্ড ঘর) এলাকায় এ মর্মমান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে বলে ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানিয়েছেন।
নিহতরা হলেন, মধুপুর উপজেলার সোলাকুড়ি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের নূর ইসলাম (৩০) তার স্ত্রী তাছলিমা (২৬) এবং ১০ বছরের শিশু কন্যা লিজা, মুক্তাগাছা উপজেলার ইসাখালী গ্রামের নজল মিয়া (৫০), নজরুল ইসলাম (৩৫), শ্রীরামবাড়ী গ্রামের সিএনজি ড্রাইভার আলাদুল, ভদ্রেরবাইদ গ্রামের সাইদুল ইসলাম (৩২), । এরা সবাই সিএনজি অটোরিকশার আরোহী।


অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন আরো জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী রাজিব পরিবহন (ঢাকা মেট্রো-ব- ১১-৮৩০৪) একটি বাস বিকাল ৪টার দিকে মানকোন এলাকায় সিএনজিচালিত একটি অটো রিক্সাকে ধাক্কা দেয়। অটোরিক্সাটি জামালপুর থেকে ময়মনসিংহে যাচ্ছিল। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার চার আরোহী নিহত হন। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বাস ও বাসের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।