রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে সড়ক দুর্ঘটনায় সহোদর ভাইসহ নিহত ॥ স্বামী-স্ত্রী আহত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
||
  • প্রকাশিত সময় : জুলাই, ৭, ২০২০, ২:৫০ পূর্বাহ্ণ

এম এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে সোমবার ভোরে পৃথক সড়ক দুর্ঘটনায় সহোদর দুই ভাইসহ ৪জন নিহত এবং স্বামী-স্ত্রী আহত হয়েছে।
ময়মনসিংহের ভরাডোবা হাইওয়ে থানার উপ-পরিদর্শক হাদিউল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মাস্টার বাড়িতে সোমবার ভোরে ট্রাকের চাপায় প্রাইভেটকার দুমরে মুচরে গেলে জাবের মোর্শেদ (৩০) ও তার ছোট ভাই জয় মোর্শেদ (২৮) ঘটনাস্থলেই নিহত এবং তাদের বাবা কেন্দ্রীয় যুবলীগের নেতা কৃষিবিদ মনজুর মোর্শেদ হেপী ও মা গুরুতর আহত হয়।
সড়ক দূর্ঘটনায় আহত কেন্দ্রীয় যুবলীগের নেতা কৃষিবিদ মনজুর মোর্শেদ হেপী ও তার স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, প্রাইভেটকার যোগে ঢাকা থেকে জামালপুরের ইসলামপুর উপজেলার পলবান্দা গ্রামের বাড়িতে যাওয়ার পথে ভালুকার মাষ্টারবাড়িতে এই দূর্ঘটনা ঘটেছে।
অপরদিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের নান্দাইল উপজেলার মেরেঙ্গা বাজার নামক স্থানে ট্রাকের চাপায় সিএনজিটি ক্ষতিগ্রস্থ হলে ঘটনাস্থলেই সিএনজির ড্রাইভার হানিফ মিয়া (২০) ও সিএনজির যাত্রী আরিফ হোসেন (২০) মারা যায়। তাদের বাড়ী জেলার নান্দাইল উপজেলার উল্লাপাড়া গ্রামে বলে পুলিশ জানিয়েছেন।