শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় স্বামী-স্ত্রী ও সন্তান নিহত

প্রকাশিত হয়েছে- শনিবার, ১৬ জুলাই, ২০২২
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জুলাই, ১৬, ২০২২, ৭:৪৩ অপরাহ্ণ

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা কোর্ট ভবনের সামনে শনিবার দুপুরে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী ও সন্তান নিহত এবং নবজাতক আহত হয়েছে।

পুলিশ জানায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলা কোর্ট ভবনের সামনে শনিবার দুপুর ২টায় একই উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫) তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না (২৬) ও আড়াই বছরের শিশু কন্যা জান্নাতকে সাথে নিয়ে আল্ট্রসনোগ্রাম করার জন্য ত্রিশাল পৌর এলাকায় আসেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় মাল বোঝাই দ্রুতগতির ময়মনসিংহ গামী ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম (৩৫), তার স্ত্রী রত্না বেগম (২৬) ও তার মেয়ে জান্নাত (আড়াই বছর) নিহত হয় এবং অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা নবজাতক শিশু চাপ খেয়ে রাস্তায় প্রসব হয়ে যায়। নবজাতক মেয়ে বাচ্চাটিকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির মাল বোঝাই ময়মনসিংহগামী ট্রাকটির চালক নিয়ন্ত্রন হারিয়ে একই পরিবারের তিনজনকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যায় । ট্রাকের চাপায় ভূমিষ্ঠ হওয়া শিশুটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালককে গ্রেফতার করতে পারেনি।