মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের চক্ষু বিশেষজ্ঞ জাপা নেতা ডাঃ কে আর ইসলামের শশুর আর নেই

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৬, ২০২১, ৭:৪০ অপরাহ্ণ

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ জেলা জাতীয়পার্টির সহ সভাপতি, কেন্দ্রীয় জাতীয়পার্টর চেয়ারম্যানের উপদেষ্টা ও ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহব্বায়ক বিশিষ্ঠ চক্ষু বিশেষজ্ঞ ডাঃ কে,আর, ইসলামের শশুর বাংলাদেশের প্রথম স্যাটেলাইট সিটি জাপান গার্ডেন সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ঠ ব্যবসায়ী সমাজ সেবক দানবীর এস এম খলিলুর রহমান (৮৯ ) গত রবিববার ভোরে থাইল্যান্ডের বামরুন গ্রাদ হসপিটালে চিকিৎসাধিন অবস্থায় মারাগেছেন। ( ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়ে ৩ ছেলে রেখে গেছেন। নিজ এলাকা টাঙ্গাইল জেলার মির্জাপুরে নামাজে যানাজাার জন্য মরহুমের লাশ থাইল্যান্ড থেকে দেশে নিয়ে আসার প্রস্তুতি চলছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তিনি যেখানেই সুযোগ পেয়েছেন সমাজ ও মাবনবতার সেবায় হাত বাড়িয়ে দিয়েছেন। নির্মাণ করেছেন স্কুল, কলেজ, এতিমখানা, মসজিদ ও মাদ্রাসা। অগনিত সংখ্যক ব্যক্তিকে চিকিৎসা, বিবাহ, গৃহনির্মাণ ও লেখাপড়ায় আর্থিকভাবে সহায়তা করে হয়ে উঠেছেন দানবীর। এছাড়াও অসংখ্য মানুষকে দান সহায়তা দিয়েছেন।

জাপা নেতার শশুরের মৃত্যুতে ফুলবাড়িয়ার সংসদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন এডভোকেট গভীর শোক প্রকাশ করেছেন। জাপা নেতার শ্বশুর এস এম খলিলুর রহমানের মৃত্যুতে তার জামাতা স্বনামধন্য চক্ষু চিতিৎসক ডাঃ কে আর ইসলাম মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত ও দোয়া কামনা করেছেন।

টি.কে ওয়েভ-ইন