শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুক্তির বন্ধন ফাউন্ডেশেনের উদ্যোগে ঈশ্বরগঞ্জে বিনামূল্যের বাজার!

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৫, ২০২০, ১১:১৫ অপরাহ্ণ

বাহাদুর ডেস্ক :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ীতে ১৩০ টি পরিবারের মধ্যে বিভিন্ন রকম সবজি এবং ইফতার সামগ্রী বিনামূল্যে বিতরণ করলেন “মুক্তির বন্ধন ফাউন্ডেশন”। উত্তর বনগাঁও রেলক্রসিং সংলগ্ন ‘ইরা পেট্রোলিয়াম এন্ড অটোগ্যাস ফিলিং স্টেশন’ এর নির্ধারিত স্থানে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’ নামক একটি সেচ্ছাসেবী সংগঠন আজ ক্রয়সামর্থহীনদের জন্য রমজানের ফ্রী হাট কর্মসূচি চালু করেছে।

শনিবার (২৫ এপ্রিল/২০২০) ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন হাটের কার্যক্রম উদ্বোধন করেন। করোনা ভাইরাসের কারনে পর্যাপ্ত স্বাস্থ্যবিধি মেনে হাটের কার্য্যক্রম পরিচালনা করেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা। উদ্বোধনী ১৩০ টি পরিবারের মধ্যে বিভিন্ন রকম সবজি এবং ইফতার সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়। আয়োজক সংশ্লিষ্টরা জানান হাটের কার্যক্রম রমজান মাসের পরবর্তী তিন শুক্রবারেও চলবে এবং এতে নতুন নতুন পণ্য যুক্ত হতে পারে বলেও তারা জানিয়েছেন। কৃষিপণ্য সমূহ স্বেচ্ছাসেবীরা সরাসরি কৃষকের ক্ষেত থেকে সংগ্রহ এবং পরিবহণ করেছে বলে জানা যায়।

কো- অর্ডিনেটর আজহারুল ইসলাম পলাশ। সেচ্ছাসেবী মাসুম ভুইয়া, রাকিবুল ইসলাম, শুভ,মোজাম্মেল হক হিরন, শাহরিয়ার খান ইমন,ইয়াহিয়া দিপন,মতিউর রহমান,মাহফুজুর রহমান টুটুল, আব্দুস সামাদ ঝুমন,মোস্তাকিম আহমেদ, জাকির হোসেন আরো অনেকেই অংশ নেন।