শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাশরাফির সুস্থতা কামনা সৌম্য-তাসকিনদের

প্রকাশিত হয়েছে- শনিবার, ২০ জুন, ২০২০
||
  • প্রকাশিত সময় : জুন, ২০, ২০২০, ৬:২২ অপরাহ্ণ

বাহাদুর ডেস্ক :

বাংলাদেশ জাতীয় দলের পেসার এবং সাবেক অধিনায়ক মাশরাফি মর্তুজা করোনা পজিটিভ হয়েছেন। গত দু’দিন ধরে জ্বরের সঙ্গে গায়ে ও মাথা ব্যথা ছিল তার। শুক্রবার নমুনা দিয়ে শনিবার জানতে পারেন তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতির কথা।

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় মুখ মাশরাফির করোনা শনাক্ত হওয়ার খবর হতাশ করেছে ভক্তদের। সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে, টুইট করে, সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর শেয়ার দিয়ে ওয়ানডে ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারির সুস্থতা কামনা করেছেন ভক্তরা।

এছাড়া দেশকে নেতৃত্ব দিয়ে সবচেয়ে বেশি ৫০ ওয়ানডে জেতাতো মাশরাফির দ্রুত আরোগ্য কামনা করেছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার, রুবেল হোসেন, মেহেদি মিরাজ, তাসকিন আহমেদরা।

নড়াইল-২ আসনের এই সংসদ সদস্যের সুস্থতা কামনা করে বাংলাদেশ দলের পেসার তাসকিন আহমেদ তার ফেসবুকে লিখেছেন, ‘সব লড়াইয়ে আপনি জিতেছেন। ইনশাল্লাহ করোনা লড়াইয়েও জিতবেন। মনে সাহস রাখুন চ্যাম্প, আমার ভাই।’ রুবেল হোসেন লিখেছেন, ‘ম্যাশ ভাই, আল্লাহ নিশ্চয় আপনাকে দ্রুত আরোগ্য দান করবেন।’

তার আগে মাশরাফির করোনা আক্রান্ত হওয়ার একটি সংবাদ শেয়ার দিয়ে রুবেল লেখেন, ‘খবরটি শুনে খুবই শকড হয়েছি। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই। সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করার অনুরোধ করছি।’

সৌম্য সরকারও তার দ্রুত সুস্থতা কামনা করেছেন, ‘শক্ত থাকুন চ্যাম্প। মাঠে যেমন লড়াই করেন, তেমনই লড়াই করে ফিরবেন আশা করছি। দেশে যারা করোনা আক্রান্ত হয়েছেন সবার জন্য প্রার্থনা।’  এছাড়া বাংলাদেশ দলের ক্রিকেটার লিটন দাস, মেহেদি মিরাজ, সাব্বির রহমান, মাহেদি হাসানরা মাশরাফির দ্রুত আরোগ‌্য কামনা করেছেন।

টি.কে ওয়েভ-ইন