সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বৃক্ষরোপণ,শিক্ষা উপকরণ ও অসহায়দের সহযোগিতার মধ্য দিয়ে “রাজিবপুর পরিবার” এর যাত্রা শুরু

প্রকাশিত হয়েছে- রবিবার, ১২ জুলাই, ২০২০
||
  • প্রকাশিত সময় : জুলাই, ১২, ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ণ

আর.কে রাজু- ঈশ্বরগঞ্জ প্রতিনিধি

ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের মানবিক তরুণদের দ্বারা সৃষ্ট ফেইসবুক গ্রুপ “রাজিবপুর পরিবার” শুভ উদ্বোধন উপলক্ষে করোনায় কর্মহীন হয়ে পড়া গরীব-অসহায় পরিবারে খাদ্য সামগ্রী এবং দরিদ্র মেধাবীদের শিক্ষা উপকরণ বিতরণ সহ শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।

গত শনিবার (১১ জুলাই) দুপুরে রাজিবপুুুুর আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এ ফেইসবুক গ্রুপটির উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ওমর ফারুক আকন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন সহ.প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, এডমিন প্যানেলের সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এডমিন প্যানেলের সদস্যরা বলেন, বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে খুব সহজেই জনসাধারণের সমস্যার কথা মানুষের মাঝে তুলে ধরা যায়। তাই আমরা ঈশ্বরগঞ্জের মানুষের কাছে রাজিবপুর ইউনিয়নকে একটি আইডল হিসেবে পরিচিত করতে এবং দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে কাজ করতেই “রাজিবপুর পরিবার”অনলাইন প্লাটফর্ম তৈরি করেছি। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই।

এ সময় “রাজিবপুর পরিবার” এর পক্ষ থেকে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী হিসেবে এক রিম করে খাতা, কলম,পেন্সিল ও দরিদ্র ও অসহায় পরিবারকে চাল, ডাল, আলু, পেয়াজ ও লবণ প্রদান করা হয়। এরপর বিভিন্ন স্কুল-প্রতিষ্ঠান ও মসজিদ প্রাঙ্গনে সবুজায়নে ভুমিকা রাখতে ফলজ গাছের চারা রোপণ করে “রাজিবপুর পরিবার”