শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ফুলবাড়িয়ায় ৫ শতাধিক অসহায়ের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করলেন কাউন্সিলর মিন্টু

প্রকাশিত হয়েছে- বুধবার, ২০ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ২০, ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ণ
এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু মঙ্গলবার ফুলবাড়িয়ার বিভিন্ন এলাকায় দিনব্যাপী খাদ্য সহায়তা বিতরণ করেছেন।
ফুলবাড়িয়াস্থ আলম এশিয়া ও বড়বিলা যানবাহনে চালক ও হেলপার হিসাবে দায়িত্ব পালন করে আসছ এ সব চালক হেলপারের মধ্যে করোনা ভাইরাস সংক্রমন রোধ জনিত কারণে যানবাহন বন্ধ থাকায় বেকার হয়ে পড়া মোটর শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। এ সময় মোটর মালিকদের মধ্যে জাহাঙ্গীর আলম আকন্দ, মোটর শ্রমিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলার নাওগাও ,কুশমাইল, বাকতা, কালাদহ, পৌরসভা ও ফুলবাড়ীয়া , পুটিজানা ইউনিয়নে জাসদের ইউনিয়ন নেতৃবৃদের মাঝে ৫ কেজি করে, এক কেজি আলু বিতরণ করা হয়েছে । সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, সম্পূর্ন নিজস্ব অর্থে তিনি এই খাদ্য সহায়তা বিতরণ করেছেন । তিনি আরো বলেন, মঙ্গলবার ফুলবাড়ীয়াতে ৫ শতাধিক গরীব, অসহায়, দরিদ্র, ভ্যান- রিকশা চালক ও শ্রমিকদের মাঝে চাল, আলু সহ এই খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে । এর আগেও তিনি ফুলবাড়িয়ার বিভিন্ন এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। ভবিষ্যতেও তিনি অসহায়দের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।