শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিহত বিদ্যুৎকর্মী ‘হবি’র পরিবারকে গৌরীপুর রাইস মিল মালিক সমিতি আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১, ২০২০, ৬:০৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

গৌরীপুর পিডিবি’র অফিসের কন্ট্রোল রুমে রক্ষনাবেক্ষন কাজ চলাকালীন শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে নিহত বিদ্যুৎ কর্মী হবি’র পরিবারের কাছে আর্থিক অনুদান প্রদান করেছে গৌরীপুর উপজেলা রাইস মিল মালিক সমিতি।
সোমবার বিকালে তাতঁকুড়া মরহুমের বাড়িতে তার স্ত্রী ও সন্তানদের কাছে আর্থিক অনুদানের নগদ ৫২ হাজার টাকা হস্তান্তর করেন উপজেলা রাইস মিল মালিক সমিতি সভাপতি ও ময়মনসিংহ জেলা রাইস মিল মালিক সমিতির সিনিয়র সহ- সভাপতি ইকবাল হোসেন জুয়েল।

এসময় বসাক অটোমেটিক রাইস মিল মালিক ও জেলা মিল মালিক সমিতির কোষাধ্যক্ষ শ্যামল বসাক,তাহসিন অটোমেটিক রাইস মিল এর সত্ত্বাধিকারী সালাউদ্দিন আহমেদ উজ্জ্বল উপস্থিত ছিলেন।
উল্লেখ গত ১৭ জুলাই গৌরীপুর পিডিবি’র অফিসের কন্ট্রোল রুমে রক্ষনাবেক্ষন কাজ চলাকালীন শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে বিদ্যুৎ কর্মী হবি গুরুতর আহত হয়।এসময় তাকে উদ্ধার করতে গিয়ে আবাসিক প্রকৌশলী নিরঞ্জন কুন্ডুও আহত হন৷ গুরুতর অগ্নিদগ্ধ হবিকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় ২৪ জুলাই সে মৃত্যুবরন করে ৷সে সময়ও অগ্নিদগ্ধ হবি’র চিকিৎসার জন্য গৌরীপুর রাইস মিল মালিক সমিতি আর্থিক সহায়তা করেছিল।