শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চেয়ারম্যান পদে লড়বেন তরুণ সমাজ সেবক পাপ্পু

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৭, ২০২০, ৯:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) আসন্ন নির্বাচনে ২ নং গৌরীপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে লড়বেন তরুণ সমাজসেবক জাহাঙ্গীর হোসেন পাপ্পু।
শুক্রবার গৌরীপুর ইউনিয়নের নিজ গ্রাম পালান্দরে গ্রামবাসীদের সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেন পাপ্পু।
মোঃ আলী মেম্বারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আব্দুল মজিদ সরকার, মোঃ নূরুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান উজ্জল, মোঃ সাইব আলী, মোঃ হান্নান মিয়া, মোঃ কামরুল, মোঃ সুমন মিয়া, মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ।
বক্তরা বলেন এই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকলেও পাপ্পুর নাম আলোচনার শীর্ষে। পাশাপাশি পরিচ্ছন্ন ও পরোপকারী মানুষ হিসাবে পাপ্পুকে ঘিরে ভোটারদের আগ্রহ আছে। আমরা গ্রামবাসী দলমত নির্বিশেষ সবাই ঐক্যবদ্ধ হয়ে পাপ্পুকে বিজয়ী করার লক্ষে কাজ করে যাবো।
জাহাঙ্গীর হোসেন পাপ্পু বলেন আমি ও আমার পরিবার সব সময় এলাকার মানুষের কল্যাণে কাজ গেছি। সুখে-দুঃখে এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। জনপ্রতিনি নির্বাচিত হলে আরো বৃহৎ পরিসরে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারবো।
প্রসঙ্গত গৌরীপুর ইউনিয়নের পালান্দর গ্রামের প্রবাসী আব্দুস ছাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন পাপ্পু। নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য তিনি দীর্ঘদিন ধরে মাঠে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।