শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চিলমারীতে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
রনবীর রায় রাজ || জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম৷
  • প্রকাশিত সময় : আগস্ট, ৫, ২০২২, ৪:০৯ অপরাহ্ণ

কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন।

দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছিল উপজেলা প্রশাসন চিলমারী। সকালে উপজেলা পরিষদ চত্তরে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ জামান, উপজেলা আওয়ামী লীগ ভারঃ সাধারন সম্পাদক রেজাউল করিম লিচু, আইন বিষয়ক সম্পাদক সহ-অধ্যাপক মামুন অর রশিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বদিউজ্জামান বদরুল প্রমুখ।

আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়। এছাড়াও সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।