বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে ২৪ কোটি ৬৫লাখ টাকার ৯টি প্রকল্পের অনুমোদন!

প্রকাশিত হয়েছে- বুধবার, ৭ জুন, ২০২৩
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জুন, ৭, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৯টি প্রকল্পের অধিনে ২৪ কোটি ৬৫ লাখ টাকার প্রকল্প অনুমোদন করায় এলাকায় আনন্দ উৎসব শুরু হয়েছে। প্রকল্প অনুমোদনের বিষয়টি বুধবার (৭জুন/২০৩) নিশ্চিত করেন বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

তিনি জানান, ৯টি প্রকল্পের অধিনে ১৭ কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হবে। এ টাকা বরাদ্দ ও অনুমোদন প্রদান করায় বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।
জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধিনে ময়মনসিংহ জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের খাতে এ উপজেলার ৯টি প্রকল্পের অর্থবরাদ্দ ও অনুমোদনের বিষয়টি সোমবার (৫ জুন/২৩) স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীকে পত্রাদেশের মাধ্যমে জানানো হয়। প্রকল্প সমূহের মধ্যে রয়েছে ৪ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে গৌরীপুর উপজেলা হেড কোয়াটার থেকে মাওহা বাজার, পালুহাটি বাজার সড়ক ৩ কিলোমিটার, ২ কোটি ৯০ টাকায় অচিন্তপুর ইউনিয়ন হেড কোয়াটার থেকে মইলাকান্দা ইউনিয়ন হেড কোয়াটার পর্যন্ত ২ কিলোমিটার, ২ কোটি ৯০লাখ টাকা ব্যয়ে ভুটিয়ারকোনা জিসি থেকে বীর আহাম্মদপুর বাজার রাস্তা ২ কিলোমিটার, ২ কোটি ৯০লাখ টাকায় রামগোপালপুর ইউপি থেকে বাংলাবাজার ভায়া বাসাবাড়ি বাজার, মাইজহাটি বাজার ও তেলিহাটি বাজারের ২ কিলোমিটার, ১ কোটি ৪৫লাখ টাকায় বোকাইনগর ইউপি থেকে বাংলাবাজার সড়ক ১ কিলোমিটার, ২ কোটি ১৭লাখ ৫০হাজার টাকায় রামগোপালপুর ইউপি হেড কোয়াটার থেকে ধুরুয়া বাজার সড়ক দেড় কিলোমিটার, ২ কোটি ১৭লাখ ৫০হাজার টাকায় ডৌহাখলা ইউপি হেড কোয়াটার থেকে সাহেব কাচারী বাজার ভায়া রায়গঞ্জ বাজার সড়ক দেড় কিলোমিটার, ২ কোটি ৯০লাখ টাকায় গৌরীপুর উপজেলা হেড কোয়াটার থেকে ডৌহাখলা ইউপি রাস্তা ২ কিলোমিটার।

এদিকে প্রকল্প অনুমোদন হওয়ায় নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিকে অভিনন্দন জানানো হয়েছে। এ প্রকল্প অনুমোদনের জন্য ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিকে অভিনন্দন জানান।