শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন!

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
বাহাদুর ডেস্ক || নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৩১, ২০২৩, ৮:১০ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (৩১ জানুয়ারি/২০২৩) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিধলা ইউনিয়নের আতকাপাড়াগ্রামে শ্যালক আল আমীনের ছুরিকাঘাতে ভগ্নিপতি আব্দুস সাত্তার (৬৫) কে ছুরিকাঘাত করে খুন করার অভিযোগ পাওয়া গেছে। তিনি পূর্বধলা উপজেলার যাত্রাবাড়ী গ্রামের মৃত সামির উদ্দিনের পুত্র।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

নিহতের মেয়ে ফাতেমা আক্তার জানান, তার বাবাকে ওর মামা আল আমিন বাড়ি থেকে বের হয়ে যাওয়ার জন্য কিছুদিন ধরে চাপ প্রয়োগ করে আসছিলো। এ নিয়ে বিরোধকে কেন্দ্র করে তাকে খুন করা হয়েছে। নিহতের পুত্র বধূ রোজিনা আক্তার জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে রাত শশুর আব্দুস সাত্তার বাড়িতে ভাত খেতে বসেন। এসময় তার মামা শশুর আল আমীন পাশের ঘর থেকে ছুরি নিয়ে এসে বুখে, পিঠে ও উরুতে উপর্যুপুরি ছুরিকাঘাত করে। ঘটনাস্থলেই তিনি মারা যান।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত আব্দুস সাত্তার আতকাপাড়া গ্রামের জহরা খাতুনকে বিয়ে করে দীর্ঘদিন ধরে ঘরজামাই হিসাবে এ বাড়িতে বসবাস করে আসছিল। তার দুই ছেলে, তিন মেয়ে রয়েছে। আব্দুস সাত্তারের শ্যালক আল আমীন কিছুদিন ধরে মানসিক ভারসাম্য হারিয়ে এলোমেলো চলাচল করছিলো। আল আমীন তার বোন জামাইকে এ বাড়ি ছেড়ে তার নিজ বাড়িতে চলে যাওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। ধারণা করা হচ্ছে, এ ঘটনার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।