মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে মাদরাসা শিক্ষকের করোনা পজেটিভ ॥ পরিচ্ছন্ন কর্মীও জ্বরে আক্রান্ত

প্রকাশিত হয়েছে- সোমবার, ৪ অক্টোবর, ২০২১
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৪, ২০২১, ৯:০৮ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কাউরাট আকবরীয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক এ কে এম নুরুল ইসলাম করোনা পজেটিভ হয়েছেন। বিষয়টি সোমবার (৪ অক্টোবর/২০২১) নিশ্চিত করেন গৌরীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম। তিনি জানান, কোভিড-১৯ পজেটিভ হওয়ার বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

এ কে এম নুরুল ইসলাম নেত্রকোণা জেলার পুর্বধলা উপজেলার আলমপুর গ্রামের মৃত আব্দুল হেকিম মুনশীর পুত্র। তিনি জানান, গত ২২ সেপ্টেম্বর তিনি জব্র জ্বর  অনুভূতি অনুভব করেন। মাত্রাতিরিক্ত শ্বাস-কষ্ট ও জ্বর আক্রান্ত হওয়ায় শরীরের অবস্থা খারাপ দেখা দেয়। ২৮ সেপ্টেম্বর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৩০ সেপ্টেম্বর তার কোভিড-১৯ পজেটিভ আসে। তিনি হাসপাতালের ২৮নং ওয়ার্ডের ৭২৯নং বেডে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রী খালেদা আক্তার জানান, এ কে এম নুরুল ইসলামের লান্সের ৩২শতাংশ আক্রান্ত। শারীরিক অবস্থা অনেকট খারাপ। প্রচুর শ^াসকষ্ট। তিনি সবার নিকট দোয়া চেয়েছেন।
মাদরাসার সুপার আল মামুন আকন্দ জানান, তিনি সর্বশেষ ২২ সেপ্টেম্বর শ্রেণিকক্ষে পাঠদান করেছেন। জ¦র অনুভূত হওয়ার পর থেকে তিনি ছুটিতে রয়েছেন। তিনি আরো জানান, স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম অব্যাহত রয়েছে। তবে জ¦রে আক্রান্ত পরিচ্ছন্ন কর্মী মো. ইমান আলী রোববার থেকে ছুটিতে রয়েছেন।