শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে মাদরাসা ও কমিউনিটি হাসপাতালের ভিত্তিপ্রস্থর উদ্বোধন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২১, ২০২২, ৪:৪৮ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বালুচড়া গ্রামে শুক্রবার (২১ জানুয়ারি/২০২২) মাদরাসা ও কমিউনিটি হাসপাতালের ভিত্তিপ্রস্থর উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ।
তিনি বলেন, গৌরীপুরের যতো উন্নয়ন হয়েছে তার সিংহভাগ হয়েছে এরশাদের আমলে। সেই উন্নয়নের কাণ্ডারী ছিলেন প্রয়াত স্বাস্থ্য প্রতিমন্ত্রী নুরুল আমিন খান পাঠানের হাত ধরে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও গৌরীপুরকে জাতীয়পার্টির দুর্গে পরিণত করা হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আছুবা বেগম মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা হাজী শামসুদ্দীন মাস্টার। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, বোকাইনগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর মো. সাদেকুর রহমান সাদেক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল হুদা লিটন, জাতীয় কৃষক পার্টি মহানগর উত্তর শাখার আহ্বায়ক হাজী সাজ্জাব হোসেন আক্কাছ তালুকদার, ময়মনসিংহ জাতীয় পেশাজীবী সমাজের আহ্বায়ক মো. নুরুজ্জামান খান, বোকাইনগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য বদর উদ্দিন খান প্রমুখ।
জিএম কাদেরের ব্যক্তিগত চিকিৎসক ডা. আকাশ বলেন, তিনি ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকের প্রার্থী হিসেবে এ এলাকার উন্নয়নে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।