বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে সাতজনকে কারাদণ্ড

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৪, ২০২১, ৮:৪৭ অপরাহ্ণ

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২৪ ফেব্রুয়ারি/২০২১) ইউএনও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ৭জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ডে দণ্ডিত করে আদেশ দিয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন মইলাকান্দা ইউনিয়নের মইলাকান্দা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র আবুল হাশেম (৫৫) ও আব্দুল মালেকের পুত্র মো. মোজাম্মেল হক (৩০) এর ৬মাস, মৃত আলী আকবরের পুত্র বিপ্লব হোসেন বল্টু (৩৫) এর ৩মাস, ময়মনসিংহ সদরের মৃত আবুল কাশেমের পুত্র মো. আবু হানিফ (৩৫) এর ৩মাস ও ৫শ টাকা অনাদায়ে ৭দিনের কারাদণ্ডের আদেশ দেন।

অপর অভিযানে ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামের মো. আব্দুল গফুরের মোঃ মোসলেম উদ্দিনকে ৬ মাস ও ১হাজার টাকা অর্থদণ্ড ৭ দিনের কারাদণ্ড, নন্দীগ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র সোহেল রানা (৪৫) কে ১ বছর কারাদণ্ড ও ২হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড, পৌর শহরের ইসলামাবাদ এলাকার মো. বাহার উদ্দিনের পুত্র মো. সুজন মিয়া (৪০) কে ১ বছর ৬ মাস কারাদণ্ড ও ৩হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ২১ দিনের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মো. শামসুল ইসলাম জানান, সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন