সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ১৭তম উপজেলা সম্মেলন

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৮, ২০২১, ৬:৩৭ অপরাহ্ণ

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ১৭তম উপজেলা সম্মেলন উপলক্ষে গত শনিবার (২৭ ফেব্রুয়ারি/২০২১) ‘শ্বাপদে ঘেরা অন্ধকার এ সময়, পথে নামো বন্ধু-হবে মুক্তির সূর্যোদয়’ স্লোগানে শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সম্মেলনে এনামুল হাসান অনয়কে সভাপতি ও আলী হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ছাত্র ইউনিয়নের সম্মেলনকে ঘিরে জেলা ও উপজেলা ছাত্র ইউনিয়নের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের মিলনমেলায় পরিণত হয় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সভাপতি আশজাদুল বোরহান তাসিন।

সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা কমিটির সভাপতি আলী আশরাফ আবীর। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক এনামূল হাসান অনয়। বক্তব্য রাখেন বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি গৌরীপুর শাখার সভাপতি কমরেড হারুন আল বারী, সাধারণ সম্পাদক আঃ লতিফ, ছাত্র ইউনিয়নের সাবেক আহবায়ক সাজেদা বেগম সাজু, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, শ্যামগঞ্জ উদীচী’র সভাপতি মোঃ শহীদুল্লাহ, গৌরীপুর উদীচী’র সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান প্রমুখ।

সন্ধ্যায় কাউন্সিল অধিবেশনে এনামুল হাসান অনয়কে সভাপতি ও আলী হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি অর্ক দত্ত, সালমান মিয়া, সহ-সাধারণ সম্পাদক সাগর হাসান, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন, কোষাধ্যক্ষ নিজামুল ইসলাম, দপ্তর সম্পাদক রৌদ্র চন্দ্র দাস, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক এমদাদুল হক, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অর্পিতা কবির এ্যানি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাদিয়া আক্তার দিশা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজি ইমতিয়াজ রিজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুমন খান, সদস্য আলী আশরাফ আবির, মঞ্জিলা আক্তার, জাহিদুল ইসলাম আকাশ, শান্ত দত্ত।

টি.কে ওয়েভ-ইন