বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে কভিড-১৯ ভ্যাকসিন টিকা গ্রহণ করেছেন নায়িকা জ্যোতিকা জ্যোতি

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৪, ২০২১, ৮:৫২ অপরাহ্ণ

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার (২৪ ফেব্রুয়ারি/২০২১) বাবা-মাকে সঙ্গে নিয়ে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা গ্রহণ করেছেন নায়িকা জ্যোতিকা জ্যোতি। এ সময় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম, ডাঃ একেএম মাহফুজুল হক ও স্বাস্থবিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বুধবার সকালে জ্যোতি’র বাবা নিতাই পাল ও মা পূর্ণিমা পালকে সঙ্গে নিয়ে এসে টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণ শেষে ফেসবুকে জ্যোতিকা জ্যোতি লিখেছেন, (হুবহুব) প্রত্যন্ত অঞ্চলে ‘করোনা’ নিয়ে যতটা হাসাহাসি ছিলো এখন ভ্যাকসিন নিয়ে ততটাই ভীতি! আমার সাধ্যমত মানুষকে সচেতন করার অংশ হিসেবে আমি আমার গ্রামের বাড়ী, আমার এলাকা গৌরীপুরের স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ভ্যাকসিন নিলাম আমার পুরো পরিবারসহ। আপনারাও নিয়ে নিন, কোভিড প্রতিরোধ করুন, সুস্থ থাকুন।

টীকা নিতে এসে মুগ্ধ হলাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও তার পুরো টীমের আন্তরিকতা ও আতিথেয়তায়! তিনি নিজে উপস্থিত থেকে আমাদের সব তত্তাবধান করলেন! অনেক উন্নত দেশে এখনো ভ্যাকসিন যায়নি অথচ বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলেও ভ্যাকসিন পৌঁছে গেছে। করোনা মোকাবিলা সত্যিই শেখ হাসিনা সরকারের অনন্য কৃতিত্ব। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী!

টি.কে ওয়েভ-ইন