শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে আসামী জামিনে এসে বাদীকে হুমকির অভিযোগ

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৪ মে, ২০২১
||
  • প্রকাশিত সময় : মে, ৪, ২০২১, ৫:১৩ অপরাহ্ণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের বড়বৃ- ডৌহাখলা গ্রামে জমিসংক্রান্ত বিরোধের ঘটনায় মৃত সদর আলরি পুত্র মো. আব্দুর রশিদ (৫২) কে গ্রেফতার করে রোববার (৩ মে) বিজ্ঞ আদালতে প্রেরণ করে গৌরীপুর থানা পুলিশ।
জামিনে ছাড়া পেয়ে মামলার বাদী একই গ্রামের মৃত রহমত আলীর পুত্র মো. সুলমান আলী (৩৫) কে ভয়ভীতি ও হুমকি দেয়। এ ঘটনায় মঙ্গলবার (৪ মে/২১) গৌরীপুর থানায় মো. সুলমান আলী সাধারণ ডায়রী করেন। সাধারণ ডায়রীর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত পুলিশ অফিসার সাবইন্সপেক্টর নার্গিস সুলতানা।
এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, আব্দুর রশিদ ও তার পরিবারের লোকজনের সঙ্গে মো. সুলমান আলীর দীর্ঘদিন যাবত জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। সুলমান আলী জানায়, গত ২২ এপ্রিল তিনি তার পৈত্রিক জমির বাঁশঝাড়ে বাঁশকাটার সময় মো. আব্দুর রশিদ, মো. হাবুল মিয়া, মো. বাবুল মিয়া, মো. মাফুজ মিয়া, আব্দুল ওয়াদুদসহ অজ্ঞাতনামা ২/৩জন বাধা নিষেধ করে। এক পর্যায়ের তাদের ওপর হামলা চালায়। হামলায় তিনি নিজে ও তার মা আয়েশা খাতুন (৬০), ভাই মো. লোকমান (৩২), স্ত্রী সেতেরা খাতুন (৩০) আহত হন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং আব্দুর রশিদকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতেও পাঠানো হয়। ঘটনার তদন্ত চলছে।