শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরের শ্যামগঞ্জ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও টাকা বিতরণ

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৮, ২০২৩, ৪:৩১ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও পরিবারের মাঝে ও মঙ্গলবার (২৮মার্চ ২০২৩) জেলা প্রশাসনের ত্রাণ ও পুর্নবাসন বিভাগের আওতায় সরকারি ১০২ বান্ডিল ঢেউটিন ঢেউটিন ও নগদ ৪ লক্ষ ৯১ হাজার টাকা প্রদান করা হয়। বিতরণ করেন প্রধান অতিথি বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

শ্যামগঞ্জ পেরিষদ ডাকবাংলো মিলনায়তনে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও ফৌজিয়া নাজনীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, জেলা ত্রান কর্মকর্তা সানোয়ার হোসেন, অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ সালমান রনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সোহেল রানা পাপ্পু, মইলাকান্দা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা গোবিন্দ বনিক, মইলাকান্দা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সুশান্ত কুমার রায় তপন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন জানান, ক্ষতিগ্রস্থদের মধ্যে ১৫জন ভ্রাম্যমান দোকানকে ৭৫ হাজার টাকা, ভাড়াটিয়া ২২ জন ব্যবসায়ীকে ১ লক্ষ ১০ হাজার টাকা, বসতবাড়ির ১৪টি পরিবারকে ২৮ বান্ডিল ঢেউটিন ও ৮৪ হাজার টাকা, ২২জন দোকান মালিক ও ব্যবসায়ী ৪৪ বান্ডিল ঢেউটিন ও ১লক্ষ ৩২ হাজার টাকা, ১৫জন দোকান মালিককে ৯০ হাজার টাকা প্রদান করা হয়েছে।