রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কোতোয়ালীর অভিযানে চোর, মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭ ॥ মোবাইল টাকা ও স্বর্ণালংকার উদ্ধার

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৯ জুলাই, ২০২০
||
  • প্রকাশিত সময় : জুলাই, ২৯, ২০২০, ৬:৫৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে চিহিৃত চোর ও মাদক ব্যবসায়ীসহ ৭জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২৮ পিচ নেশাজাতীয় ইনজেকশন, ৫টি চোরাই মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে ও বুধবার তাদেরকে গ্রেফতার করা হয়। ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন ও কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নির্দেশে পুলিশ এই অভিযান পরিচালনা করে। কোতোয়ালী পুলিশের এসআই নিরূপম নাগ জানান, মঙ্গলবার রাতে ১নং ফাঁড়ি পুলিশ আকুয়া ইসলামী একাডেমি রোডে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মাসুম ও ফজিলাকে গ্রেফতার করে।

তাদের কাছ থেকে ২৮ পিচ নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এছাড়া কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত চোর ও চোর সিন্ডিকেটের অন্যতম ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫টি চোরাই মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। তাদের নামে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, ঈদুল আযহাকে সামনে রেখে শহরের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং শহরের মার্কেট, বিপনী বিতান, সার্কিট হাউজ সংলগ্ন কোরবানির পশুর হাটে আসা ক্রেতা বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিতে বাড়তি পুলিশি টহল ব্যবস্থা করা হয়েছে। এছাড়া সড়কে চলাচলরতদের নিরাপত্তায় বাসস্ট্যান্ড, টার্মিনালগুলোতে ২৪ ঘন্টা পুলিশ মোতায়েন করা হয়েছে। ঈদের বাগে ও পরে এই বাড়তি নিরাপত্তা অব্যাহত রাখা হবে।

টি.কে ওয়েভ-ইন