শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

করোনা ভাইরাসের ঠাঁই যেন নেই গৌরীপুরে!

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৭ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ১৭, ২০২০, ১০:৫৬ অপরাহ্ণ

মোখলেছুর রহমান, স্টাফ রির্পোটার :
বিপনী বিতান, ব্যাংক-অফিস পাড়া লোকে লোকারণ্য ময়মনসিংহের গৌরীপুর। নেই সামাজিক দুরত্বের বালাই। প্রশাসনের জেল-জরিমানা, প্রচারণা কাজে আসছে না। ঈদ উৎসব দোকানগুলোতে চলছে বেচা-কেনা ধুম। রোরবার (১৭ মে/২০২০) জনতা ব্যাংক লিমিটেড ও সোনালী ব্যাংকেও ক্যাশ কাউন্টারগুলো তিল ধারণের ঠাঁই নেই! জনতা ব্যাংকের বিদ্যুৎ বিল থেকে আসা গ্রাহক আজিজুল হক ছবি তুলতেই এ প্রতিনিধি বলেন, ভাই করোনা ভাইরাসও লাইনের ভিতরে ঠাঁই পাবে না!
এদিকে শহরের সরকারপ্লাজা, শাপলা প্লাজা, পরশমনি, আল মাসুদ সুজ, বেগ সুপার মার্কেটগুলোতে দেখা যায়, সবাই যেন মেতেছেন ঈদ উৎসবে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন, নিজেই মাইক নিয়ে বাজারে বাজারে সামাজিক দুরত্বের জন্য মাইকিং করছেন।
অপরদিকে সামাজিক দুরত্ব ও মূল্য তালিকা না থাকায় ৯জন ব্যবসায়ীকে ১৯হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানা।
মূল্যতালিকা না থাকায় মধ্যবাজারের দিলিপ সরকারকে ২ হাজার টাকা, শ্যামগঞ্জের আব্দুলকে ১হাজার ৫০০টাকা, স্বপনকে ৫হাজার টাকা, কাবুল মিয়াকে ৮হাজার টাকা, সামাজিক দুরত্ব বজায় না রাখায় মোঃ সেলিম মিয়াকে ৩শ টাকা, শহিদ মিয়াকে ৫শ টাকা, মিজান মিয়াকে ২শ, মোস্তফাকে ৫শ টাকা ও লিটনকে ১হাজার টাকা জরিমানা করেন।