রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কবরস্থানথেকে  ইউএনও’র গাড়িতে সাপ -উদ্ধারে ফায়ার সার্ভিসকর্মী

প্রকাশিত হয়েছে- বুধবার, ২১ অক্টোবর, ২০২০
||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২১, ২০২০, ৭:০২ অপরাহ্ণ

 

বাহাদুর ডেস্কঃ
ফায়ার সার্ভিসের কর্মীদের দেড় ঘণ্টা চেষ্টায় সাপ মুক্ত হলো পাবনার ভাঙ্গুড়া ইউএনও সৈয়দ আশরাফুজ্জামানের গাড়ি। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।জানা গেছে, সরকারি কাজে ভাঙ্গুড়া থেকে শহরে যাওয়ার পথে বালিয়াহালট কবরস্থান এলাকায় হঠাৎ একটি সাপ গাড়ির সামনের গ্লাসের ওপর এসে পড়ে। সাপ দেখে গাড়িতে থাকা সবাই আ’তঙ্কিত হয়ে পড়েন। এ সময় চালক গাড়ি না থামিয়ে প্রায় এক কিলোমিটার দূরে সরকারি এডওয়ার্ড কলেজ গেট পর্যন্ত যান। সেখানে গাড়ি থেকে সবাই নেমে পড়েন। কিন্তু ততক্ষণে সাপটি আ’ত্মগোপন করে ফেলে।

এরপর খবর দেয়া হয় পাবনা ফায়ার সার্ভিসকে। ফায়ার সার্ভিসের কর্মীরা এডওয়ার্ড কলেজ গেটে থাকা গাড়ি থেকে সাপটি উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হন। তারা গাড়িটিকে সেখান থেকে এক কিলোমিটার দূরে ফায়ার সার্ভিস অফিসে নিয়ে যান। সেখানে পর্যাপ্ত নিরাপত্তা নিয়ে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে সাপটি জীবিত উদ্ধার করেন।

ভাঙ্গুড়া ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান জানান, গাড়ির গ্লাসের ওপর সাপটি পড়ে কিছুক্ষণের মধ্যে ইঞ্জিনের মধ্যে ঢুকে পড়ে। এতে তিনিসহ গাড়িতে থাকা অন্যরা কিছুটা আ’তঙ্কিত হয়ে পড়েন। রাতে তিনি পাবনার ডিসি কবীর মাহমুদের সঙ্গে সরকারি কাজে বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন।