বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

উলিপুরে বঙ্গমাতার ৯২তম জম্মবার্ষিকী উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত হয়েছে- সোমবার, ৮ আগস্ট, ২০২২
রনবীর রায় রাজ || জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম৷
  • প্রকাশিত সময় : আগস্ট, ৮, ২০২২, ৬:৩৩ অপরাহ্ণ

“শেখ হাসিনা বারতা নারী পুরুষ সমতা, মহীয়সী বঙ্গমাতার চেতনা অদ্যম বাংলাদেশের প্রেরণা” এই স্লোগানকে সামনে রেখে, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় অডিটোরিয়াম হল রুমে উলিপুর উপজেলা প্রশাসন কতৃক, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জম্মবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উলিপুর উপজেলা প্রসাশন ও উলিপুর উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় কর্মকর্তা বৃন্দের আয়োজনে ০৮ আগস্ট সোমবার সকাল ১০ ঘটিকায় উলিপুর উপজেলা অডিটোরিয়াম হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমারের সভাপতিত্বে উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আরোও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উলিপুর থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির। উলিপুর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রিপা সরদার, উলিপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ সকিনা খাতুন৷

এসময় উপস্থিত ছিলেন, নিবাহী নারী সংগঠন পরিচালক মোছাঃ ফরিদা ইয়াসমিন, শতাধিক নারী-পুরুষ ও গণমাধ্যমের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ৷

অনুষ্ঠানে গরীব অসহায় পাঁচজন শিলাই প্রশিক্ষণ প্রাপ্ত নারীকে শেলাই মেশিন বিতরণ করা হয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।