সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আমরা শোকাহত : ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে গৌরীপুর সাংবাদিক সমাজের শোক

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
শ্যামল ঘোষ || উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৩, ২০২১, ১১:১৬ অপরাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম নয়ন (৬২) বৃহস্পতিবার ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি…রাজিউন। তিনি দৈনিক বাংলাবাজার ও দৈনিক খবর পত্রিকার ঈশ্বরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তাঁর মৃত্যুতে গৌরীপুরে কর্মরত সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেন।
এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সিরাজুল ইসলাম নয়ন ছিলেন একজন সৎ সাহসী কলম সৈনিক। তিনি সমাজ সংস্কারক ও এলাকার উন্নয়নে নিবেদিত ছিলেন। তাঁর এ শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়, আমরা একজন শ্রদ্ধেয় অভিভাবককে হারালাম।
শোক জ্ঞাপন করেন গৌরীপুর বার্তার সম্পাদক-প্রকাশক ও গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, বাংলাদেশ সাংবাদিক সমিতি গৌরীপুর উপজেলা শাখার সভাপতি ম. নূরুল ইসলাম, দৈনিক বাহাদুরের সম্পাদক, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, বাংলাদেশ সাংবাদিক সমিতি গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, দৈনিক আজকালের খবরের প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বুরহান, দৈনিক আজকের সংবাদের প্রতিনিধি মোখলেছুর রহমান, দৈনিক বাহাদুরের ব্যবস্থাপনা সম্পাদক মো. এমদাদুল হক, বিভাগীয় সম্পাদক সেলিম আল রাজ, আমিরুল মোমেনীন, বিজন চন্দ্র সরকার, আরিফ আহাম্মেদ, তৌহিদুল আমিন তুহিন, ওয়েব ইনচার্জ তাসাদদুল করিম।