শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রীকে অপহরণ ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২০ মে, ২০২২
মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ
  • প্রকাশিত সময় : মে, ২০, ২০২২, ৩:৩২ অপরাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রীকে অপহরণের পর ধষর্ণের অভিযোগ উঠেছে। বুধবার রাতে থানায় মামলা করেন ছাত্রীর বাবা। বৃহস্পতিবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দী গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, পৌর শহরের ৯ নং ওয়ার্ডের হুমায়ুন কবির সজুজের পুত্র সামিউল হাসান অর্ণব (১৯) স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্রীকে ১৩মে মোবাইল ফোনে ডেকে মুক্তিযোদ্ধা মোড়ে নিয়ে ফুশলিয়ে তাকে বিয়ের প্রলোভনে দিয়ে বাসে তুলে কক্সবাজারের একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে ১৬ মে তাকে ঈশ্বরগঞ্জ উপজেলার পাশ্ববর্তী গৌরীপুরের পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের সামনে রাস্তার পাশে রেখে অর্নব কৌশলে পলিয়ে যায়।
ছাত্রী বাড়িতে ফিরে এসে পরিবারের লোকজনকে জানালে ১৮ মে বুধবার রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে সামিউল হাসান অর্নব কে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, বৃহস্পতিবার ভিকটিকে ডাক্তারী পরীক্ষা জন্য ময়মনসিংহ মোডিকেল কলেজ হাসপাতালে ও জবান বন্দী গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। আসামীকে ধরার প্রচেষ্টা চলছে।