শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইক্বরা ব্লাড ব‍্যাংকের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- সোমবার, ১১ অক্টোবর, ২০২১
স্টাফ রিপোর্টার || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১১, ২০২১, ৯:১৮ অপরাহ্ণ

ইক্বরা ব্লাড ব‍্যাংকের উদ্যোগে ময়মনসিংহ গৌরীপুর ও নেত্রকোনার পূর্বধলা উপজেলায় করোনা প্রতিরোধ ১১ অক্টোবর সকাল ১১টা হতে বিকাল ৩টা পর্যন্ত প্রাথমিক বিদ‍্যালয়ে শিক্ষার্থীদের সচেতন করতে মাস্ক বিতরণ করা হয়েছে। মাস্ক পরার অ‍ভ‍্যেস, করোনা মুক্ত বাংলাদেশ। সবাই মিলে মাস্ক পরি, করোনা মুক্ত দেশ গড়ি স্লোগানে কাজ করছে ইক্বরা ব্লাড ব‍্যাংক।

এই বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক এইচ এম মোজাম্মেল হুসাইন জানান, আমরা শিশুদের সচেতন করতে এই মাস্ক বিতরণ করেছি। ৭টি প্রাথমিক বিদ‍্যালয় জালশুকা কুমেদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ‍্যালয়, মনাটি দরিপাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়, মনাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়,বালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়, বালিজুরী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়, হাসনপুর সরকারি প্রাথমিক বিদ‍্যিলয়, সিধলা চারআনি সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ও ৩টি মাদ্রাসা জালশুক ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা, শ‍্যামগঞ্জ বড় মসজিদ হাফেজিয়া মাদ্রাসা, মনাটি দরিপাড়া ফোরকানি মাদ্রাসা বিতরণ করা হয়।

কর্মসূচিতে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুজন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হান্নান আহমেদ, মোঃ বিল্লাল, মোঃ রিয়ান, মোঃ শহিদুল্লাহ উপস্থিত ছিলেন। সংগঠনের সভাপতি হাফেজ মাওলানা ইয়াসিন ইবনে আঃ রহমানের সার্বিক সহযোগিতায় কর্মসূচিটি সফল বাস্তবায়ন করা হয়।