মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আসছে জুবায়ের আহমাদ তাশরীফের নতুন নাশিদ ‘রওজার পাশে’

প্রকাশিত হয়েছে- সোমবার, ২২ আগস্ট, ২০২২
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : আগস্ট, ২২, ২০২২, ৮:৫৬ অপরাহ্ণ

শিগগিরই রিলিজ হতে যাচ্ছে তরুণ ইসলামিক আলোচক ও নাশিদশিল্পী কারি জুবায়ের আহমাদ তাশরীফের নতুন নাশিদ ‘রওজার পাশে’। নাশিদটির অডিও রেকর্ড ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এখন ভিডিও রেকর্ডের পালা।

জুবায়ের আহমাদ তাশরীফ জানিয়েছেন, নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে গাওয়া এই নাশিদ তিনি নিজেই লিখেছেন। এটা তার প্রথম লেখা নাশিদ। এটি যেহেতু নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে লেখা। তাই এর ভিডিও ধারণও হবে নবীজির শহর মদিনাতে।

তাশরীফ বলেন, নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমাদের সবার প্রিয় মানুষ। তার প্রতি আমাদের অগাধ বিশ্বাস যেমন রয়েছে, তেমন রয়েছে অসম্ভব ভালোবাসাও। এই নাশিদে নবীজির প্রতি আমার ভালোবাসা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

তিনি বলেন, এর আগেও আমি মদিনা নিয়ে নাশিদ গেয়েছি। বিশেষ করে ‘ও মদিনার মাটি’ শিরোনামের নাশিদটি আমার ফেসবুক পেইজ থেকেই এক কোটির বেশি মানুষ দেখেছে। এই নাশিদের জন্য মানুষের অনেক ভালোবাসাও পেয়েছি। এবার নবীজির শানে গাবো আমার নিজের লেখা নাশিদ ‘রওজার পাশে’। তাও মদিনায় গিয়ে। অন্যরকম এক অনুভূতি কাজ করছে ভেতরে।

২২ বছর বয়সী কারি জুবায়ের আহমাদ তাশরীফ গাজীপুর শ্রীপুরের ছিটপাড়া গ্রামের মাওলানা হেদায়েতুল্লাহর সন্তান। তাশরীফ জানান, মা-বাবার স্বপ্ন ছিল, আমাকে হাফেজ আলেম বানাবেন। আমি তাদের স্বপ্ন পূরণের পথেই এগিয়ে চলছি।

জুবায়ের আহমাদ তাশরীফ পড়াশোনার পাশাপাশি ঢাকা তুরাগের মুহাম্মদিয়া জামে মসজিদে জুমার নামাজ পড়ান এবং সারাদেশে ওয়াজ মাহফিল করেন।

কণিষ্ঠ ইসলামিক আলোচক হিসাবে মানুষের বাড়তি ভালোবাসা পান বলে জানিয়েছেন কারি জুবায়ের আহমাদ তাশরীফ।