আজ মঙ্গলবার ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তিলক রায় টুলু || পূর্বধলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : জুলাই, ২৩, ২০২৩, ৭:৪৪ অপরাহ্ণ




শ্যামগঞ্জ-নেত্রকোনা মহাসড়কে পিকআপ-সিএনজি সংঘর্ষে নারী ব্যাংক কর্মকর্তা নিহত আহত-৪

শ্যামগঞ্জ নেত্রকোনা মহাসড়কে বাস সিএনজির মুখোমুখি সংঘর্ষে মার্জিয়া (৩৮) নামে একজন নারী ব্যাংক কর্মকর্তা নিহত ও ব্যাংক কর্মকর্তার স্বামী সোনালী ব্যাংক কর্মকর্তা সুজাউর রহমান সাইমনসহ আরো ৪ জন আাহত হন।

রবিবার ২৩ জুলাই সকাল সারে ৯ টার দিকে শ্যামগঞ্জ নেত্রকোনা মহাসড়কের পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ফকির বাড়ির মসজিদের সামনের সড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত মারজিয়া আক্তার নেত্রকোনা ইসলামী ব্যাংক শাখায় চাকুরী করতেন এবং পূর্বধলা উপজেলার দরুন বৈরাটি গ্রামের আঃ মোতালিবের মেয়ে । তিনি ও তার স্বাামী সোনারী ব্যাংক কর্মকর্তা সুজাউর রহমান সাইমন গৌরীপুর উপজেলায় বসবাস করতেন এবং নেত্রকোনায় তারা চাকুরী করতেন। তারা গৌরীপুর থেকেই নেত্রকোনা যাতায়ত করতেন।

প্রতিদিনের মতো রবিবার সকালে তারা সিএনজি যোগে গৌরীপুর থেকে নেত্রকোনা অফিসে যাওয়ার সময় শ্যামগঞ্জ-নেত্রকোনা মহাসড়কের পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ফকির বাড়ির সামনের সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাছের একটি পিকআপের সাথে মুখোামুখি সংংর্ষের ঘটনা ঘটে। এ সময় পাঁচজন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ব্যাংক কর্মকর্তা মার্জিয়াকে মৃত ঘোষনা করে।
সড়ক দূর্ঘটনার খবরটি সর্ম্পকে স্থানীয় হাইওয়ে পুলিশ কিছুই বলতে পারেনি। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আতœীয় সোবাদে ঘটনাটি আইনের আওতায় নিয়ে আসা হলো।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মঞ্জুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরাতো দূর্ঘটনার খবর জানতাম না তবে চেয়ারম্যান সাহেব ঘটনাটি আমারদের জানায়। পরে আমরা সিএনজি ও পিকআপ আটক করি। দুই গাড়ী চালক আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। মামলার আইনগত প্রক্রিয়াধিন রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০