আজ বুধবার ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জুন, ৩০, ২০২২, ৫:৩২ অপরাহ্ণ




গুগল অ্যাডসেন্স পেয়েছে দৈনিক বাহাদুর!

গুগল অ্যাডসেন্স পেয়েছে দৈনিক বাহাদুর। ময়মনসিংহের গৌরীপুরে জনপ্রিয় অনলাইন দৈনিক বাহাদুর ডটকম গুগল কর্তৃক প্রেরিত গুগল অ্যাডসেন্স এর পত্রটি বৃহস্পতিবার (৩০জুন/২০২২) ডাক যোগে দৈনিক বাহাদুর কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হয়।

গৌরীপুর পোস্ট অফিসের পোস্টমাস্টার স্বপন কুমার পন্ডিত প্রেরিত পত্রটি দৈনিক বাহাদুরের ব্যবস্থাপনা সম্পাদক মো. এমদাদুল হকের নিকট হস্তান্তর করেন।

এ সময় গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও গৌরীপুর মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, দৈনিক বাহাদুরের উপজেলা প্রতিনিধি শ্যামল ঘোষ, পোস্টম্যান মো. রিয়াজ উদ্দিন, নীরব উপস্থিত ছিলেন।

এ প্রাপ্তির জন্য কারিগরী ও আর্থিক সহযোগিতার জন্য উপজেলা স্বজন সমাবেশের যুগ্ম সম্পাদক ও দৈনিক বাহাদুরের উপ-সম্পাদক মো. রফিকুল ইসলামের নিকট কৃতজ্ঞতা জানানো হয়। এছাড়াও দৈনিক বাহাদুর বিশ্বের ৬৭টি দেশে প্রদর্শিত হওয়ায় এবং তাদের দেখার কারণেই এ অর্জন হয়েছে বলে স্বীকার করেন ব্যবস্থাপনা সম্পাদক মো. এমদাদুল হক। তিনি তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১