আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ




৪র্থ ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচন ॥ গৌরীপুরে ৪ জন ফিরে পেলেন প্রার্থীতা

ময়মনসিংহে ময়মনসিংহ সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মো. সারওয়ার জাহান এর আপিল কর্তৃপক্ষের আদালতে বুধবার (১ ডিসেম্বর/২০২১) চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের গৌরীপুরের বাতিল প্রার্থীদের আপীল শুনানী অনুষ্ঠিত হয়।

আপীল আদালতে উপজেলার মাওহা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নুর মোহাম্মদ কালন, অচিন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ দুলাল ফকির, বোকাইনগর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুল ইসলাম খান শহীদ ও ভাংনামারী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ নেজামুল হক এর প্রার্থীতাকে বৈধ ঘোষণা করেন।

গৌরীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার সজল চন্দ্র সরকার জানান, গত ২৯ নভেম্বর অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ জয়নাল আবেদীন, মোঃ জহিরুল ইসলাম, ঋণ খেলাপীর কারণে অচিন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ দুলাল ফকির, বোকাইনগর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্র্থী হাবিবুল ইসলাম খান শহীদ ও ডৌহাখলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন, ঋণ খেলাপীর জামিনদার হওয়ায় মাওহা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নূর মোহাম্মদ কালনের মনোনয়নপত্র সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার বাতিল করেন। আপীলে ৪জন প্রার্থীতা ফিরে পেয়েছেন, অন্যদেরও আপীলের সময় রয়েছে।

এ প্রসঙ্গে নুর মোহাম্মদ কালন জানান, আমি যাদের ঋণের জামিনদার হয়েছি, তারা বিগত একমাস পূর্বেই ঋণ পরিশোধ করেছেন, ব্যাংক কর্তৃপক্ষের গাফিলতির কারণে আমি বিড়ম্বনার শিকার হয়েছি। আমার ইমেজ ক্ষুন্ন হয়েছে। এ প্রসঙ্গে হাবিবুল ইসলাম খান শহীদ জানান, আমার ঋণের টাকা ২০২০সনের ২৩ডিসেম্বর তারিখে পরিশোধ করার রশিদ রয়েছে, ব্যাংক কর্তৃপক্ষ কোনো টাকা পাওনা নেই বা ঋণখেলাপীও না মর্মে প্রত্যয়নও দিয়েছে। ব্যাংক কর্তৃপক্ষের গাফিলতির কারণে আমার গণসংযোগ, প্রচার-প্রচারণা ক্ষতিগ্রস্থ হয়েছে। কর্মী ও সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হয়েছে, এর দায় এখন কে নিবে?

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১