আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ৩, ২০২০, ৪:৩০ অপরাহ্ণ




২৪ ঘণ্টায় আরো পাঁচজনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শণাক্ত

অনলাইন ডেস্ক

দেশে গত ২৪ ঘণ্টায় আরো পাঁচজনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শণাক্ত করা হয়েছে। শুক্রবার সকালে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬১ জনে।

গত ২০ ঘণ্টায় মোট ৫১৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআর। তবে করোনায় নতুন করে কোনো মৃত্যুর ঘটনা ঘটে নি। মোট ৬১ জন আক্রান্তের মধ্যে এখন পর্যন্ত মোট ২৬ জন্য সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এছাড়াও চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন, যাদের মধ্যে ২২ জন হাসপাতালে ও ৭ জন বাড়িতে রয়েছেন।

তিনটি হটলাইন নাম্বারে এখন পর্যন্ত মোট ১১ লাখ ৯৪ হাজার ১১৮টি কল এসেছে, যার মধ্যে গত ২৪ ঘণ্টায় ৬৫ হাজার ৯৮৪টি কল এসেছে।

গত ২৪ ঘণ্টায় ১৪ জনকে আইসোলেশনে নেওয়া হয়েছে এবং ১০ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন পর্যন্ত মোট ৩০৫ জনকে আইসোলেশনে নেওয়া হয়েছে যার মধ্যে বর্তমানে ৮২ জন আইসোলেশনে আছেন।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৫৪৭ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং ৫ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। মোট সংখ্যা ৫৫২ জন। এখন পর্যন্ত সর্বমোট ৪৮ হাজার ৩১ জনকে কোয়ারেন্টাইন মুক্ত করায় বর্তমানে ১৬ হাজার ৪৫৩ জন কোয়ারেন্টাইনে আছেন। আজ পর্যন্ত ৬৪ হাজার ২৩৬ জনকে হোম কোয়ারেন্টাইন এবং ২৪৮ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। যার মোট সংখ্যা দাঁড়ায় ৬৪ হাজার ৪৮৪ জন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১