আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২০, ২০২০, ১০:১৬ পূর্বাহ্ণ




২০ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

বাহাদুর ডেস্ক :

আজ ২০ সেপ্টেম্বর, ২০২০, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা।

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ আপনার জন্য নতুন চেহারা-নতুন পোশাক পরিচ্ছদ-নতুন বন্ধু হতে পারে। প্রতিযোগিতামূলক স্বভাব আপনাকে অন্যদের থেকে এগিয়ে থাকতে সাহায্য করবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ কিছু পাওনা আদায় হতে পারে। আজ সন্ধ্যায় আপনার বাড়িতে আনন্দঘন পরিবেশ তৈরি হতে পারে। অতি আনন্দে কর্মক্ষেত্রে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

সময়ের সাথে কাজ করার চেষ্টা করুন, এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। দীর্ঘসূত্রতা আপনার কাজের বোঝা বৃদ্ধি করবে। বিবাহিত জীবনে কিছু বিষয়ে আপোস প্রয়োজন। দৃঢ়প্রত্যয়ী হয়ে আপনাকে কাজে মনোনিবেশ বৃদ্ধি করতে হবে। আজ ভুলেও কাউকে অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন না। নারীদের ক্ষেত্রে কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভাবনা আছে। পূর্বে যাত্রা অশুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

আজকে আপনি আপনার প্রেমিকের সঙ্গে সময় কাটাতে পারবেন আর উনার সামনে নিজের অনুভূতি পেশ করতে সক্ষম হবেন। সামাজিক মাধ্যমে বেশি সময় কাটানো মোটেও উচিৎ হবে না আজ। মেয়েদের ক্ষেত্রে নতুন প্রেমের প্রস্তাব আনন্দের কারণ হবে। বাণিজ্যিক উদ্দেশ্যে আকস্মিক যাত্রা ইতিবাচক ফল প্রদান করতে পারে। ডাক্তার ও পুলিশ পেশায় যারা আছেন তারা কঠিন রোগে ভুগতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই ধৈর্য্য বজায় রাখুন। দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। প্রিয়জনের কাছ থেকে পাওয়া আঘাত মনে কষ্ট বাড়াতে পারে। পিতামাতার সঙ্গে কোনো ব্যবহার নিয়ে মানসিক অশান্তি দেখা দিতে পারে। বাড়তি কোনো খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধির আশঙ্কা রয়েছে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন— কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের ​​থেকে অলৌকিক কিছু আশা করবেন না। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। রাজনৈতিক কাজে সাফল্য পেতে পারেন। মনোবাসনা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আইনি কোন কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে। মহিলাদের ব্যাপারে অশান্তির আশঙ্কা রয়েছে। বাজে খরচ থেকে নিজেকে বাঁচিয়ে রাখুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতে পারে আজ। কর্মক্ষেত্রে অনেক সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। উত্তরে যাত্রা সুখকর হবে।কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশিরভাগ সময়েই ব্যস্ত রাখবে। কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলো ফিরে পাবার দিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। ভালোবাসায় ইতিবাচক অনুভূতির স্বাদ নতুন এক অভিজ্ঞতা তৈরি করবে আপনাকে ঘিরে। এই রাশির লোকদের আজকে সিগারেট বা নেশাজাতীয় কোনো কিছু থেকে দূরে থাকা উচিৎ হবে। অর্থপ্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। প্রতিবেশীর সাথে বিরোধ এড়িয়ে চলুন। ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়াতে যারা কাজ করছেন তাদেরকে কর্মক্ষেত্রে একটু বেশি সাবধানতা অবলম্বন করতে হবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

গর্ভবতী মায়েরা নিজের প্রতি বিশেষ যত্নশীল হন। বিশেষ কোনো বড় আর্থিক লেনদেনে যাবেন না। নিজের ব্যক্তিগত এবং অতি-গোপনীয় কোনো তথ্য কাউকেই বলবেন না। আজকের দিনটা সত্যিই অনেক রোমান্টিক। উপরি টাকা জমি বা বাড়িতে বিনিয়োগ করা উচিত।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

অতীতে বিদেশে যদি আপনি কোনো বিনিয়োগ করে থাকেন, তবে সেখান থেকে আজ হয়তো কোনো সুখবর পেতে পারেন। অসমাপ্ত কাজগুলোকে কিভাবে সুসমাপ্ত করবেন তার সঠিক পরিকল্পনা করা দরকার। আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসত্ত্বেও যাত্রা করতে হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বেশি কিছু না করেই অন্যদের দৃষ্টি আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকীত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল তা শেষ হবে। আবেগই হতে পারে আজ আপনার বড় শত্রু। হুজুগে কোনো কাজ করা ঠিক হবে না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আজ অলস সময় কাটতে পারে মোবাইল বা টিভি দেখাতে। মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। প্রতিরক্ষায় কর্মরত ও চিত্রকারদের জন্য আজকের দিনটি অনন্দে কাটবে। পুরনো প্রেমে বিচ্ছেদ হতে পারে। মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১