আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক (তারাকান্দা) ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২, ২০২৩, ১০:৪৬ পূর্বাহ্ণ




২০০ টাকার জন্য ভাবীকে হত্যা ফুলপুরে লাশের হত্যারহস্য উদঘাটন

ফুলপুরে অর্ধ গলিত মহিলার লাশ উদ্ধারের একদিনের মধ্যেই হত্যারহস্য উদঘাটন করেছেন পুলিশ। মাত্র ২০০ টাকার জন্য ভাবীকে হত্যা করেছেন বলে দেবর নাজিম উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছেন।

জানা যায়, উপজেলার ছনধরা ইউনিয়নের হরিনাদী গ্রামের তুলা মিয়ার স্ত্রী রাশিদা বেগম (৫০) গত ২৬ মার্চ বাড়ি থেকে নিখোঁজ হওয়ার পর পুলিশ বুধবার বাশাটি গ্রামের একটি ভুট্রা ক্ষেত থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছেন।
পরে তথ্য প্রযুক্তি ব্যবহারে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের দেবর বাশাটি গ্রামের নাজিম উদ্দিনকে গ্রেফতার করেন।
তার দেয়া তথ্যমতে নিহতের ব্যবহৃত মোবাইল ফোন ও আলামত উদ্ধার করেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, ধৃত আসামি নাজিম উদ্দিনকে শুক্রবার ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করলে ২০০ টাকার জন্য ভাবীকে হত্যা করেছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানান, হরিনাদী গ্রামের মৃত কফিল উদ্দিনের মেয়ে রাশিদা বেগমের (৫০) সাথে একই গ্রামের আব্দুস সালামের বিয়ে হয়েছিলো। পরে বিচ্ছেদ হওয়ায় একই গ্রামের তুলা মিয়ার সাথে দ্বিতীয় বিয়ে হয়। রাশিদার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। ধৃত আসামি নাজিম উদ্দিন আদালতকে জানান, রাশিদা বেগম তার কাছে ২ হাজার টাকা হাওলাত চেয়েছিলো। এ জন্য তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনের শর্ত দিয়েছিলো। এতে রাজি হওয়ায় ভুট্রা ক্ষেতে তাদের মিলন হয়। পরে ২০০ টাকা কম দেয়ায় ঝগড়া হয়। এক পর্যায়ে সে তাকে হত্যা করে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০