আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৮, ২০২০, ৬:৫৫ অপরাহ্ণ




১৮ প্রেক্ষাগৃহে স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’

বাহাদুর ডেস্ক :

আজ থেকে দেশের ১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কাঠবিড়ালী’ সিনেমাটি। নিয়ামুল মুক্তা পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া।

এর আগে গত ২৭ ডিসেম্বর পাবনার ভাঙ্গুরা উপজেলার গজারমারা গ্রামে এ সিনেমার প্রর্দশনী হয়েছিল। এবার বড় পরিসরে প্রেক্ষাগৃহে আসছে ‘কাঠবিড়ালী’।

নিয়ামুল মুক্তা জানান, মানবিক সম্পর্কের অনেক চড়াই-উতরাই থাকে তা নিয়ে তৈরি হয়েছে ‘কাঠবিড়ালী’। সিনেমাটিতে স্পর্শিয়া অভিনয় করেছেন ‘কাজল’ চরিত্রে। যেখানে মেয়েটি কখনো শান্ত, কখনো চঞ্চল।

স্পর্শিয়া বলেন, চরিত্রটি আমার জন্য নতুন। পাশাপাশি একটি চ্যালেঞ্জ। আমার মতে যত দিন নারী-পুরুষ থাকবে, মানুষের মধ্যে বোঝাপড়ার জায়গা থাকবে, তত দিন এই ছবির গল্প পুরোনো হবে না।

তিনি আরও বলেন, প্রথম সপ্তাহে কম প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হচ্ছে। দ্বিতীয় সপ্তাহ থেকে আরো বেশি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে। আমার বিশ্বাস কাঠবিড়ালী দর্শক পছন্দ করবেন। কারণ, এর আগে যারা সিনেমাটি দেখেছেন কেউ মন্দ বলেননি।

এদিকে এরই মধ্যে এই সিনেমার ‘সুন্দর কন্যা’ শিরোনামের একটি গান জনপ্রিয়তা পেয়েছে।

চিলেকোঠা ফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমায় স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন—আসাদুজ্জামান আবীর, সাঈদ জামান, শাহরিয়ার ফেরদৌস, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ, তানজিনা রহমান। সিনেমাটির কাহিনি লিখেছেন পরিচালক নেয়ামূল মুক্তা নিজেই। চিত্রনাট্য করেছেন তাসনিমুল তাজ।

সিনেমাটি দেখা যাবে রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা সিনেওয়ার্ল্ড, মধুমিতা, শ্যামলী, আনন্দ ও চিত্রামহলে। এছাড়া ঢাকার বাইরে সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), মম ইন (বগুড়া), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), ছায়াবাণী (ময়মনসিংহ), বর্ষা (জয়দেবপুর), চন্দ্রিমা (শ্রীপুর), শঙ্খ (খুলনা), লিবার্টি সিনেপ্লেক্স (খুলনা), রুপকথা (পাবনা), শাপলা (রংপুর), অভিরুচি (বরিশাল)-সহ দেশের ১৮ প্রেক্ষাগৃহে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০