বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

১৩ বছরের প্রেমের স্বীকৃতি আদায়ে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

প্রকাশিত হয়েছে- রবিবার, ২২ মে, ২০২২
মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মে, ২২, ২০২২, ৯:০৩ অপরাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক প্রেমিকা ১৩ বছরের প্রেমের স্বীকৃতি আদায় করতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন। রোববার সরজমিন গিয়ে জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের পুত্র দেলোয়ারের সাথে পাশের বাড়ির আশ্রব আলী বেপারীর কন্যার দীর্ঘ ১৩ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। দেলোয়ারের বিয়ের দিনক্ষণ অনত্র ঠিকঠাক হওয়ার খবর জানতে পেরে শনিবার সন্ধায় প্রেমিকা দেলোয়ারের বাড়িতে গিয়ে অবস্থান নিয়ে অনশন করেছেন।

এবিষয়ে দেলোয়ারের প্রেমিকার সাথে কথা হলে তিনি জানান, দেলোয়ারের সাথে দীর্ঘ ১৩ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিলো তার। এনিয়ে কয়েক বার বিয়ের জন্য চাপ দিলে নিজেকে প্রতিষ্ঠিত হওয়ার কথা বলে এরিয়ে যায়। দু’দিন হলো জানতে পারেন দেলোয়ারের অন্যত্র বিয়ে ঠিকঠাক হয়েছে। বিয়ের বিষয়টি দেলোয়ারের কাছে জানতে চাইলে সে অস্বীকার করে।

দেলোয়ারের সাথে মুঠোফোনে বারবার যোগযোগের চেষ্ঠা করেও তাকে না পেয়ে তার পিতা কাজিম উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন, আমরা একই বংশের লোকজন হওয়ায় ছেলে-মেয়ের মধ্যে এতো গভীর প্রেমের সম্পর্ক এটা আমার জানা নেই।
প্রেমিকার বাবা-মা জানায়, দেলোয়ার আমাদের পরিবারের মান-সম্মান নষ্ট করেছে। সমাজে বেঁচে থাকাই কঠিন হয়ে পড়েছে। এনিয়ে ৯৯৯ ফোন করে আইনি সহায়তা চাওয়া হলে পুলিশ ঘটনা স্থলে পৌছেন এবং লিখিত অভিযোগ করতে বলেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি জানার পর তিনি ছেলের পরিবারকে অবহিত করলে তারা দেখবেন বলে জানান।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, ওই ঘটনায় এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।