আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৫, ২০২০, ৬:২১ অপরাহ্ণ




সেই স্বনামধন্য ইউএনও সাহান আরা বানু কাল আসবেন গৌরীপুরে

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার উন্নয়ন ও দক্ষ প্রশাসক হিসাবে স্বনামধন্য উপজেলা নির্বাহী অফিসার সাহান আরা বানু কাল বৃহস্পতিবার (২৬ নভেম্বর/২০২০) আসবেন। তিনি বর্তমানে পরিবার পরিকল্পনা অধিদপ্তর মহাপরিচালক (গ্রেড-১) পদে কর্মরত আছেন।
তিনি বৃহস্পতিবার সকালে সাড়ে ১০টায় গৌরীপুর উপজেলায় ফিন্ড সার্ভিসেস প্রোগ্রামের আওতায় ইনজেকশন ও পরিবার পরিকল্পনা পদ্ধতির উপর প্রশিক্ষণ প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করবেন। দুপুর ১২টায় গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কবরস্থান জিয়ারত ও শহীদ মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা মোনাজাতে অংশ নিবেন।


একই দিন দুপুর ১টায় শম্ভুগঞ্জ ব্র্যাক লার্নিং সেন্টারে ফিল্ড সার্ভিসেস প্রোগ্রামের আওতায় ফাইনান্সিয়াল ম্যানেজমেন্ট সফওয়্যার প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। সকাল ৯টায় ময়মনসিংহ জেলার মা ও শিশু কল্যাণ কেন্দ্র পরিদর্শন এবং এমআর, এমআরএম এবং পিএসি প্রশিক্ষণ কার্যক্রমের পর্যবেক্ষণ করবেন।
এছাড়াও তিনি বুধবার দুপুরে গাজীপুর টেকনো ড্রাগস হরমোন কারখানা পরিদর্শন, বিকালে ভালুকা উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন করেন।
পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক (সমন্বয়) মতিউর রহমান স্বাক্ষরিত ভ্রমণ বিবরণ সূত্রে এ তথ্য জানা গেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০