আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত কোতোয়ালির ওসি তদন্ত আনোয়ার রেঞ্জে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক
||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৭, ২০২০, ৭:২১ অপরাহ্ণ




সারাদেশে ধর্ষণের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানালেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান

গৌরীপুর প্রতিনিধি ঃ
ধর্ষিতা যে দলের হোক, ছাড় দেয়া হবে না, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বর্তমান সরকার প্রত্যেকটি অপরাধের জন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করেছেন। তিনি কোন দল তা দেখেন না, দেখেন অপরাধীকে। অপরাধীর কোন ছাড় নয় উল্লেখ করে ধর্ষণের মতো জঘন্য ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে এসব কথা বলেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তিনি আরও বলেন, ধর্ষণের মতো জঘন্যতম ঘটনায় জড়িতদের বিচার চাইতে এসে উস্কানিদাতা গোষ্ঠি মাঠে নেমেছে। অপরাধীর বিচার চান, এর বাহিরে কোন উস্কানী দিলে দাঁতভাঙা জবাব দিতে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরাও প্রস্তুত। কোন বিশৃঙ্খলা-নাশকতা করার চেষ্টা করবেন না।
নোয়াখালী’র বেগমগঞ্জ, সিলেট এমসি কলেজ, নারায়নগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জসহ সারাদেশে ধর্ষণ-নিপীড়নের বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের একাংশের উদ্যোগে অনুষ্ঠিত আলোর মিছিল শেষে বিজয়’৭১ পাদদেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশরত্ন মানবতার মা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে একটি কুচক্রী মহল এখনও ষড়যন্ত্রে লিপ্ত। যারা ৭১’রেও ছিলো- এখনো আছে, দলের ভিতরে ঢুকে, চামড়া লাগিয়ে অপকর্ম করার চেষ্টা করছে তাদের প্রতি সজাগ থাকতে হবে।
সভাপতিত্ব করেন পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০