আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
||
  • প্রকাশিত সময় : জুন, ১৭, ২০২০, ৬:৫৭ অপরাহ্ণ




সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বাহাদুর ডেস্ক :

নওগাঁর সাপাহার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে আব্দুল বারী সাহু (৪৫) নামের বাংলাদেশি এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোররাতে সাপাহার উপজেলার পাতাড়ী গ্রামের আদাতলা সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল বারী উপজেলার দক্ষিণ পাতাড়ি গ্রামের আবু বক্করের ছেলে।

নওগাঁর সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই জানান, মঙ্গলবার রাতে কয়েকজন চোরাকারবারীর সঙ্গে গরু ব্যবসায়ী আব্দুল বারী সাহু ভারতের অভ্যন্তরে গরু আনতে যান। বুধবার ভোররাতে তারা গরু নিয়ে পাতাড়ী গ্রামের আদাতলা বিজিবি ক্যাম্পের ২৪২ মেইন পিলারের ১৩ আর এলাকা দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করেন। এ সময় ভারতের ১৫৯ বিএসএফ খুঁটাদহ ক্যাম্পের টহলরত জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও আব্দুল বারী গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় হামাগুড়ি দিয়ে ভারতীয় সীমান্ত পেরিয়ে নোম্যান্স ল্যান্ডের পুর্নভবা নদীতে এসে পড়েন তিনি। এরপর ভোরে তার অপর সঙ্গীরা বাড়িতে সংবাদ দিলে সকালে পরিবারের লোকজন নদীর কিনার থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

টি.কে ওয়েভ-ইন

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০